৩ দলিত কিশোরকে নগ্ন করে গণধোলাই!

follow-upnews
0 0

1

প্রায় আধা ঘণ্টা ধরে তিন দলিত কিশোরকে গণধোলাই দেওয়া হলো। রড, কাঠ যে যা পেয়েছে তা দিয়ে পিঠিয়েছে। আতঙ্কে থরথর কাঁপছিলো কিশোররা। ঘটনাটি ঘটেছে শনিবার ভারতের রাজস্থানে। রাজধানী জয়পুর থেকে ৩০০ কিলোমিটার দূরে চিত্তুরগড় এলাকায়।

উচ্চ বর্ণের এক ব্যক্তির মোটরসাইকেল চুরির অপরাধে ওই তিন দলিত কিশোরকে প্রথমে বেঁধে ফেলা হয় গাছের সঙ্গে। এরপর শুরু হয় পিটুনি। কিছুক্ষণ পর উৎসাহী জনতা তাদের কাপড় খুলে প্যারেড করায়। প্রত্যক্ষদর্শীদের কেউ পুলিশকে জানালে তারা এসে দলিত কিশোরদের উদ্ধার করে।

তবে কিশোরদের নির্যাতনের অভিযোগে কাউকে সোমবার পর্যন্ত গ্রেফতার করা হয়নি। ওই তিন দলিত কিশোর কানজার উপজাতির। এ সম্প্রদায়ের লোকেরা সাধারণত প্রত্যন্ত অঞ্চলের গ্রামে বাস করে। নাগরিক সমাজে তাদের প্রবেশ করতে দেওয়া হয় না।

পুলিশ তিন দলিত কিশোরের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের করেছে। তাদেরকে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। সূত্র: এনডিটিভি।

Next Post

রায়গঞ্জে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিলেন অধ্যক্ষ আশরাফ

হাফিজুর রহমান হৃদয়: ২৩ এপ্রিল ৩য় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়ন পরিষদের সতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন সমাজকল্যাণ মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুল আলম ব্যাপারী আশরাফ। ইউনিয়নবাসীর পাশে থেকে তিনি জনগণের সেবা করে ইউনিয়নটিকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে […]