(১) মাদ্রাসায় শিশু নির্যাতনঃ পড়ায় অমনোযোগী ছাত্রকে পিটিয়ে হত্যা করেন মাদ্রাসাশিক্ষক

follow-upnews
0 0

খাগড়াছড়িতে পড়তে না বসায় সাত বছর বয়সী আবদুর রহমান আবিরকে ডিশ কেবল দিয়ে পিটিয়ে হত্যা করেন মাদ্রাসাশিক্ষক আমিন হোসাইন। এ ঘটনার পরদিন সোমবার চট্টগ্রামের চাদগাঁও থেকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।
আবির খাগড়াছড়ি জেলা সদরের ভুয়াছড়ি এলাকার বায়তুল আমান ইসলামিয়া দাখিল মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী এবং পানছড়ি উপজেলার আইয়ুবনগর এলাকার মো. সারোয়ারের ছেলে। গ্রেপ্তার আমিন বায়তুল আমান মাদ্রাসার শিক্ষক। তার বাড়ি মানিকছড়ি উপজেলায়।

খাগড়াছড়ি
পুলিশের হাতে গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক হাফেজ মো. আমিন হোসাইন। ছবিঃ আজকের পত্রিকা

গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলনে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমিন জানিয়েছেন, আবির চঞ্চল প্রকৃতির ছিলো; পড়ালেখায় মনোযোগ ছিলো না। এ কারণে প্রায় সময়ই তাকে মারধর করতেন তিনি। পড়তে না বসায় গত রোববার বিকেলেও তাকে দুই দফা ডিশ কেবল দিয়ে পিটিয়ে জখম করেন। এরপর আবির অসুস্থ হয়ে পড়লে রাতে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করেন আমিন। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে তিনি পালিয়ে যান।

পুলিশ সুপার জানান, ওই দিন রাতেই আবিরের বাবা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলা করেন। এরপর কুমিল্লা, ঢাকাসহ বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন আমিন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকার এক আত্মীয়ের বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল আমিনকে আদালতে সোপর্দ করা হয়। পরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।


সংবাদঃ সমকাল (প্রকাশ: ৩০ আগস্ট ২৩)

Next Post

খুলনায় খাল-বিল-কৃষিজমি দখল করে শিল্প কলকারখানা

খুলনার ডুমুরিয়ায় কৃষিজমি ও খালবিল দখল করে গড়ে তোলা হচ্ছে শিল্প-কারখানাসহ বিভিন্ন স্থাপনা। এতে একদিকে কমছে ফসলি জমি, অন্যদিকে খাল ভরাট হওয়ায় মৎস্য সম্পদ কমে গেছে। প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে উচ্ছেদ অভিযান চালানো হলেও কিছুদিন পর আবার সেগুলো দখল হয়ে যাচ্ছে। তবে সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেবার আশ্বাস দিলেন […]
জমি দখল

এগুলো পড়তে পারেন