বাগেরহাটের চিতলমারীতে জামায়াতে ইসলামীর কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন

বাগেরহাট, চিতলমারী

বাগেরহাটের চিতলমারী উপজেলায় এই প্রথম আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর উপজেলা কার্যালয় সোমবার সন্ধ্যায় (০২ সেপ্টেম্বর, ২০২৪) উদ্বোধন করা হয়েছে।

চিতলমারী

উদ্বোধন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী বাগেরহাট জেলা শাখার আমীর মাওলানা রেজাউল করিম। সভাপতিত্ব করেন চিতলমারী উপজেলা শাখার সভাপতি মাওলানা গাজী মুনিরুজ্জামান। প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় সূরা সদস্য ও সাবেক জেলা আমীর অধ্যক্ষ মাওলানা মশিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন, বাগেরহাট জেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক শেখ মো. ইউনুস আলী।
কুরআন তিলাওয়াত করেন মাওলানা আব্দুল আজিজ, ইসলামী সংগীত পরিবেশন করেন জিকরুল্লাহ শিল্পী গোষ্ঠীর সাবেক সংগীত পরিচালক গাজী সোহান। কুরআন তিলাওয়াত, ইসলামী সঙ্গীত পরিবেশন, দোয়া, বক্তব্য ও মিষ্টি বিতরণের মাধ্যমে এই উদ্বোধন করা হয়।
আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির চিতলমারী শাখার সভাপতি মো. তরিকুল ইসলাম, চিতলমারী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মো. এসকেন্দার আলী, যুব বিভাগের সভাপতি মো. পলাশুর রহমান পলাশ, পেশাজীবি বিভাগের সভাপতি মো. আব্দুল কাদের মুন্সি, সাহিত্য ও সংস্কুতি বিভাগের সভাপতি ডা. আরিফুজ্জামান গাউস, ব্যবসায়ী বিভাগের সভাপতি মাওলানা নবীর উদ্দিন, খুলনার ব্যবসায়ী খান মো. মনিরুজ্জামান, সাবেক ছাত্রনেতা ও খুলনার ব্যবসায়ী মো, এখলাছুর রহমান প্রমূখ।