শহীদস্মৃতি সংরক্ষণ কমিটির বৃহত্তর ফরিদপুর কমিটি ঘোষণা

follow-upnews
0 0

নূর মোহাম্মদকে আহ্বায়ক এবং উৎপল সরকার সাগরকে সদস্য সচিব করে শহীদস্মৃতি সংরক্ষণ কমিটির ১০১ সদস্যবিশিষ্ট বৃহত্তর ফরিদপুরের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।


নূর মোহাম্মদ

অদ্য ২২/০১/২০২২ তারিখে ফরিদপুরে শহীদস্মৃতি সংরক্ষণ কমিটির অস্থায়ী কার্যালয়ে বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলার গণমান্য ব্যক্তিবর্গের ভার্চুয়াল উপস্থিতিতে বৃহত্তর ফরিদপুরের জন্য শহীদস্মৃতি সংরক্ষণ কমিটি’র আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলা— ফরিদপুর, মাদারীপুর, শরিয়তপুর, রাজবাড়ী এবং গোপালগঞ্জ জেলায় এ কমিটি ক্রিয়াশীল থাকবে।

কমিটির আহ্বায়ক নূর মোহাম্মদ বলেন, নতুন এ দায়িত্ব পেয়ে আমি উজ্জিবীত। গত দুই বছর ধরে শহীদ পরিবারের দু:খ দুর্দশা এবং দাবী দাওয়া নিয়ে আমি অক্লান্তভাবে কাজ করে যাচ্ছি। এখন এ দায়িত্ব পাওয়ায় কাজের পথটি আরো সুগম হলো। শহীদ পরিবারের জন্য কেন্দ্রীয় কমিটি যে পাঁচটি দাবী তুলে ধরেছে সেই পাঁচটি দাবীকে সামনে রেখেই আমরা কাজ করে যেতে চাই। এক্ষেত্রে আমাদের কেন্দ্রীয় আহ্বায়ক দিব্যেন্দু দ্বীপ-এর নির্দেশনা মেনে আমরা কাজ করে যেতে চাই। একইসাথে মাননীয় প্রধানমন্ত্রী গত ২০ জানুয়ারি জেলা প্রশাসকদের এক সমাবেশে উপস্থিত থেকে শহীদ পরিবারের প্রতি জেলা প্রশাসকদের যেভাবে মনোযোগ আকর্ষণ করেছেন তার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ।

Next Post

শতবর্ষী শতবৃক্ষ

এই পোস্টে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে অবস্থিত শতবর্ষী বৃক্ষের জীবনকথা উপস্থাপিত হবে। রাখতে পারেন আপনার এলাকার শতবর্ষী বৃক্ষটির কথাও।

এগুলো পড়তে পারেন