’বিল্ড ফর নেশন’ এর নতুন সংযোজন: বিএফএন টেলিভিশন

follow-upnews
0 0

বিএফএন টেলিভিশন


বিল্ড ফর নেশন-এর নতুন সংযোজন ‘বিএফএন টেলিভিশন’ -এর শুভ উদ্বোধন হয়েছে শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮ রাত ৮:০০ টায়। স্থান বিল্ড ফর নেশন কার্যালয়, ২৩৫ পোস্ট অফিস রোড, গোপালগঞ্জ-৮১০০। চ্যানেলটির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অ্যাসাইনমেন্ট অফিসার গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক ভিপি জনাব গাজি হাফিজুর রহমান লিকু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব চৌধুরি রবিউজ্জামান টিটো, জনাব আনোয়ারুল হক পিন্টু এবং জনাব আমিনুল হক লিখন। উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক এবং লেখক রবীন্দ্রনাথ অধিকারী, সরকারি বঙ্গবন্ধ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো: আমিনুল করিম, শেখ হাসিনা সরকারি কলেজের অধ্যক্ষ হুমায়রা আক্তার। উপস্থিত ছিলেন লেখক, গবেষক, সাংবাদিক দিব্যেন্দু দ্বীপ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের ত্রৈমাসিক পত্রিকা ‘শব্দদেউল’ এর সম্পাদক মণ্ডলীর সদস্য রুপম রোহান। স্বাগত বক্তব্য প্রদান করেন এবং সংগঠনের কার্যক্রম সংক্ষেপে তুলে ধরেন ‘বিল্ড ফর নেশন’ এর সাধারণ সম্পাদক সাংবাদিক বাপ্পি সাহা। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন চ্যানেলের সভাপতি জনাব মনোয়ারা বেগম মণি। অনুষ্ঠানে বক্তারা চ্যানেলটির কাছ থেকে গঠনমূলক, সৃষ্টিশীল এবং শিক্ষামূলক অনুষ্ঠান আশা করেন। প্রধান অতিথির বক্তব্যে গাজী হাফিজুর রহমান লিকু মাদক বিরোধী প্রচারণা এবং তরুণ প্রজন্মকে মাদকের থাবা থেকে বের করে আনতে সচেতনতামূলক কর্মসূচীর ওপর গুরুত্ব আরোপ করেন।

‘বিল্ড পর নেশন’ সংগঠনের সভাপতি, স্বপ্নদ্রষ্টা জনাব শরিফুল ইসলাম বলেন, “আমরা ধাপে ধাপে অগ্রসর হচ্ছি, আশা করি সংগঠনটি গোপালগঞ্জবাসীর জন্য একটি মাইলফলক হিসেবে কাজ করবে, সংগঠনটি জাতি গঠনে বিশেষ ভূমিকা রাখতে সক্ষম হবে।” 

https://youtu.be/mlDpwKwGvCw?t=175

Next Post

একাদশ জাতীয় সংসদ নির্বাচন: নৌকার মাঝি হলেন যারা

ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা লড়বেন, তাদের মনোনয়নের প্রাথমিক নির্বাচন দেওয়া হয়েছে। ২৫/১১১/২০১৮ রোববার সকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নের এই চিঠি বিতরণ শুরু হয়। ৩০০ আসনের মধ্যে দুই শতাধিক আসনে আওয়ামী লীগের মনোনীতদের চিঠি দেওয়া হয়েছে। আনুষ্ঠানিকভাবে মনোনীতদের নাম ঘোষণা করা […]
শেখ সারহান নাসের তন্ময়