শিক্ষক-ছাত্রদের প্রহারে আহত টমটম চালক কিশোরের মৃত্যু

follow-upnews
0 0

টমটম চালক কিশোর


কক্সবাজার সদর উপজেলার ঝিংলংজার মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত হোসাইনসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীদের হাতে মারধরে আহত টমটম চালক এক কিশোরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত কিশোর আবদুর রহিম (১৬) ওই ইউনিয়নের লিংকরোড বিসিক এলাকার মৃত শাকের উল্লাহর পুত্র। মারধরে আহত আবদুর রহিম পাঁচদিন পর সোমবার ভোর সাড়ে চারটায় বাড়িতে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদার জানান, গত ৭ ফেব্রুয়ারি ভাড়াকে কেন্দ্র করে মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত হোসাইনের সাথে টমটম চালক আবদুর রহিমের বাড়াবাড়ি হয়।এর জের ধরে টমটম চালক কিশোর আবদুর রহিমকে বিদ্যালয়ে ধরে নিয়ে যায়। সেখানে প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক ও ছাত্রছাত্রীরা মিলে তাকে বেদম প্রহার করে। টমটমটিও ভাংচুর আটকে রেখে আহত অবস্থায় চালক আবদুর রহিমকে ছেড়ে। পরে দু’দিন টমটমের মালিক দুই হাজার টাকা জরিমানা দিয়ে টমটমটি ছাড়িয়ে আনেন।

নিহত আবদুর রহিমের মা তফুর বেগম জানান, আহত আবদুর রহিমকে টাকার অভাবে হাসপাতালে নিতে পারেননি। বাড়িতে রেখে স্থানীয় পল্লী চিকিৎসক দেখিয়ে ওষুধ খাওয়ানো হয়। এর মধ্যে খাওয়া-দাওয়া একদম করেনি আবদুর রহিম। শরীরের অবস্থাও আরো খারাপ হয়ে যায়। এক পা ও হাতে মারাত্মক ব্যথা ছিলো। একই সাথে বুকেও ব্যথা ছিলো। টাকা জোগাড় করে আজকালের মধ্যে হাসপাতালে নেয়ার কথা ছিলো। কিন্তু এর মধ্যে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে জানতে মুঠোফোনে (০১৮২৩৫৩৫০৩৯) কয়েক বার কল করা হলেও কল ধরেননি মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত হোসাইন।


সূত্র: অনলাইন

Next Post

জামালপুরে নিরীহ দম্পতির উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিসিএস-এডমিন কর্মকর্তাগণ

জামালপুর প্রতিনিধি ১০/০২/২০১৮ তারিখে বিকেল ৪টায় জামালপুর জেলার জামালপুর রেলওয়ে স্টেশনের পেছনে মো: জাহাঙ্গীর আলম (৫২) ও তাঁর স্ত্রী ফেন্সী বেগমের (৪৫) বাড়ীতে জমি দখলের উদ্দেশ্যে স্থানীয় ইয়াসিন ও তার ভাই রুবেলের নেতৃত্বে অর্ধশত স্বসস্ত্র ক্যাডার ওই দম্পতির উপর সন্ত্রাসী হামলা চালায়। অাক্রান্ত জাহাঙ্গীর আলম জানিয়েছেন, “ঘটনাস্থলে দাঁড়িয়ে থেকে হামলায় […]
জাহাঙ্গীর আলম

এগুলো পড়তে পারেন