ঘুষ লেনদেন করার সময় উপসচিব মিজানুর রহমানকে হাতেনাতে গ্রেফতার

follow-upnews
0 0

প্রশাসন ক্যাডারের কর্মকর্তা উপসচিব মিজানুর রহমানকে ঘুষ লেনদেনের সময় হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে একটি টিম রবিবার (৮ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের একটি রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করে।

দুদক সচিব আবু মো. মোস্তফা কামাল রাতে বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

দুদক সূত্রে জানা গেছে, মিজানুর রহমান সড়ক ও জনপদ বিভাগে আইন কর্মকর্তা হিসেবে প্রেষণে কর্মরত আছেন। মাইনুদ্দীন নামে সড়ক ও জনপদ বিভাগের একজন ইজারাগ্রহীতা অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাকে।

দুদকের তথ্য অনুযায়ী ইজারাগ্রহীতা মাইনুদ্দীন অভিযোগে জানান, তার একটি তদন্ত প্রতিবেদনের জন্য উপসচিব মিজানুর রহমান এক লাখ ৯০ হাজার টাকা ঘুষ দাবি করেন। ওই একই কাজের জন্য আরও নয় লাখ টাকা দাবি করেন মিজানুর রহমান। দ্বিতীয় দফার ঘুষ দাবি করার পর মাইনুদ্দীন দুদকের কাছে অভিযোগ করেন।

অভিযোগ আমলে নিয়ে দুদক প্রাথমিক তদন্ত চালায়। পরে আজ রবিবার ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে খিলগাঁওয়ের বিএফসি রেস্টুরেন্টে অবস্থান নেয় দুদকের একটি টিম। রাত ৯টার দিকে মিজানুর রহমান হাতেনাতে ঘুষ নেওয়ার সময় দুদকের ওই টিমের হাতে গ্রেফতার হন।

বর্তমানে তাকে খিলগাঁও থানায় রাখা হয়েছে বলে জানিয়েছে দুদক।

Next Post

Death, stop and be away!

Death, Why aren’t you being my lover? Why aren’t you being kind, friendly? Why are you threatening me Sitting always behind, in front? Why are you being a rambler rapist? Why are you asking me To content you at this moment. I don’t dislike you you know But I am […]

এগুলো পড়তে পারেন