চোর সন্দেহে পাউবোর ৩ প্রকৌশলী বরখাস্ত

follow-upnews
0 0
হাওড়
বরখাস্ত হওয়া পাউবোর তিন প্রকৌশলী

হাওরাঞ্চলে আগাম বন্যায় ফসলহানির ঘটনায় বাঁধ নির্মাণ ও মেরামত কাজ তদারকিতে জড়িত পানি উন্নয়ন বোর্ডের তিন প্রকৌশলীকে বরখাস্ত করেছে পানিসম্পদ মন্ত্রণালয়।

মঙ্গলবার (২ মে) পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদের নির্দেশে তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

সাময়িক বরখাস্ত হওয়া তিন কর্মকর্তা হলেন, সিলেট পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী আব্দুল হাই, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুরুল ইসলাম সরকার ও সুনামগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া নির্বাহী প্রকৌশলী আফসার উদ্দিন।

মন্ত্রীর দপ্তর থেকে পাঠানো নির্দেশনায় বলা হয়, সুনামগঞ্জসহ আগাম বন্যায় প্লাবিত অন্যান্য জেলার হাওর রক্ষা বাঁধ নির্মাণ ও সংস্কার কাজে অনিয়ম, দুর্নীতি ও ধীরগতি সংক্রান্ত গুরুতর অভিযোগ তদন্তের জন্য সংশ্লিষ্ট কাজের সঙ্গে সরাসরি সম্পৃক্ত পানি উন্নয়ন বোর্ডের তিন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মন্ত্রণালয় জানিয়েছে, দুর্নীতির বিষয়ে নিরপেক্ষ তদন্তের স্বার্থে আজকের (মঙ্গলবার) মধ্যেই সাময়িক বরখাস্তের আদেশ কার্যকর করা হবে।

পানি উন্নয়ন বোর্ড, সিলেটের নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম সিলেটটুডেকে বলেন, “আমি বিষয়টি শুনেছি। এখনো নির্দেশনার কোন কাগজ হাতে পাইনি।”

সূত্র : সিলেট টুডে

Next Post

অনুভূতি মূর্ত হলে মূর্তি হয় তখন

♠ মূর্ত থেকে মূর্তি। পৃথিবীতে দৃশ্যমান সকল কিছুই মূর্তি। ♠ সাধু, তোমার ছোট্ট মাথাটাই তো ঢাকেনি ওতে, পাহাড় সমান অপরাধ ঢাকবে কী করে? ♠ হঠাৎ পাওয়া কেবল ফোঁটা নিশ্চিত গোলাপটিকেও বুঝতে চেয়েছি। সযতনে ফেলে এসেছি জুঁই-চাপা-চামেলী, ওগুলো ফুল নয় বলে। ♠ নিজের মাঝে কোনো আমি খুঁজে না পেয়ে, আমিত্বকে বিকশিত […]

এগুলো পড়তে পারেন