সম্পদের হিসাব চেয়ে সিলেটের ডিসি, এডিসি ও এনডিসিকে দুদকের নোটিশ

follow-upnews
0 0

সম্পদের তথ্য চেয়ে সিলেটের জেলা প্রশাসক (ডিসি) জয়নাল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি-সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী ও সহকারি কমিশনার (এনডিসি-নেজারত) তানভীর আল নাসীফকে নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের কাছে এ নোটিশ পাঠানো হয়।

এ বিষয়ে দুদক, সিলেটের উপ সহকারি পরিচালক বলেন, “সিলেটে ডিসি, এডিসি ও এনডিসিকে আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে দুদকের নিকট নিজেদের সম্পদের হিসাব জমা দেওয়ার জন্য নোটিশ দেয়া হয়েছে। মুজিবুর রহমান নামক এক ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তদন্ত শেষে এ নোটিশ পাঠানো হয়েছে।”

দুদক সূত্রে জানা যায়, সিলেট নগরীর উপশহর এলাকার মুজিবুর রহমান নামক এক ব্যক্তি সিলেটের ডিসি, এডিসি ও এনডিসির বিরুদ্ধে দুদকে অভিযোগ দাখিল করেন। অভিযোগে বলা হয়, অভিযুক্ত তিনজন হাটবাজার, পাথর কোয়ারি, জলমহাল ইজারা দেওয়ার নামে অবৈধ সম্পদ অর্জন, এলআর ফান্ড ও সিলেট সার্কিট হাউজের টাকা লুটপাট করেছেন।

ওই অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্ত শেষে ডিসি, এডিসি ও এনডিসির কাছে তাঁদের সম্পদের বিবরণী চেয়ে নোটিশ পাঠালো দুদক।

#sylhettoday24.com

Next Post

লজ্জা পাই মানুষের মনগড়া মনুষ্যত্বে

লজ্জা আছে আমার কিছু খলিশা মাছটার কাছেও। কেটেকুটে রান্না করে খেয়েছি ওকে। চুকচাক করে খাওয়ার সময় কোলের শিশুকে বলেছি, “মজা না?” লজ্জা আছে আমার শিশুকালের সেসব স্মৃতিতে। ফুটফুটে লাল লাল ইুঁদুরের বাচ্চাগুলো বদনায় পানি ভরে ডুবিয়ে মেরেছিলাম অভিভাবকের নির্দেশে, উল্লাসে! লজ্জা আমার ফসলের ক্ষেতের আগাছা তুলতে, লজ্জা পাই প্রতি মুহূর্তে […]