ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং-এর শাখা প্রতিষ্ঠিত হচ্ছে কচুয়ায়

follow-upnews
0 0
ইসলামী ব্যাংক
জনাব মঈনুল ইসলাম, ডান থেকে দ্বিতীয়।

৩১/৮/২০১৮ তারিখে খুলনা জোনাল অফিসে কচুয়া, বাগেরহাট এর এজেন্টসহ খুলনা জোনের অারও ৫ টি আউটলেটের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। কচুয়া আউটলেটের পক্ষে স্বাক্ষর করেন বিএম স্টোরের স্বত্বাধিকারী মঈনুল ইসলাম, ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন জোনাল হেড জনাব মাকসুদুর রহমান।

কেন কচুয়ায় এজেন্ট ব্যাংকিং মঈনুল ইসলাম বলেন,
এলাকার ব্যাংকিং সুবিধা বঞ্চিতদের ব্যাংকিং সেবার আওতায় আনতে এই এজেন্ট ব্যাংকিং। আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে সমাজের অবহেলিত জনগোষ্ঠি যারা ব্যাংকিং সেবা থেকে দূরে আছে তাদেরকে বিনা খরচে ব্যাংকিং সেবা দিতে চালু হয় এজেন্ট ব্যাংকিং। সামান্য কিছু সীমাবদ্ধতার কথা বাদ দিলে এখানে সবকিছু ব্যাংকের মতোই।

মঈনুল ইসলাম আরও জানালেন, আগামী মাস থেকেই কার্যক্রম শুরু হবে। তিনি কচুয়াবাসীর প্রতি তাঁর দায়বদ্ধতার কথা প্রকাশ করে সবাইকে ব্যাংকিং সেবার আওতায় আসতে অনুরোধ করেছেন।

Islami Bank

Next Post

একজন কিশোরকে পিটিয়ে মেরে ফেলল সবাই মিলে: দানবত্বের দেশের লোভ, নিষ্ঠুরতা এবং দাসত্বের কথা

কতটা ঘৃণ্য ক্ষুধা হলে এমন হয় মানুষ! কতটা অন্ধ অসভ্য হলে এমন হয় মানুষ! ওরা গিলে খায় শিশুর দেহ, যন্ত্রণায় কাতর মায়ের কঙ্কাল। ওরা গিলে খায় সভ্যতা দেশ কাল ।  এরা মানুষের বেশে অজানা এক জন্তু জানোয়ারের পাল। মানুষ! তবু বলতে হবে শ্রেষ্ঠ!   এই এক দেশ– এদেশে রাজনীতি আছে, এখানে রাষ্ট্র […]