পেপল সেবা দিতে পারবে সোনালী ব্যাংক

follow-upnews
0 0

বাংলাদেশে পেপল সেবা চালুর অনুমতি পেয়েছে সোনালী ব্যাংক। আন্তর্জাতিক লেনদেন সম্পাদনের লক্ষ্যে পেপল সেবা চালুর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সোনালী ব্যাংকে অনুমতি দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

বাংলাদেশ ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ পলিসি ডিপার্টমেন্ট থেকে সোমবার এ অনুমোদন দেওয়া হয়।

সোনালী ব্যাংকের রেমিটেন্স ব্যবস্থাপনা বিভাগের প্রধান কর্মকর্তা মোহাম্মদ নওয়াব হোসেন বলেন, পেপল সেবা চালুর জন্য আমরা কেন্দ্রীয় ব্যাংকের অনুমতি পেয়েছি। এখন পেপলের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এরপর দেশে শিগগির এ সেবা চালু করা হবে।

তিনি জানান, ইতোমধ্যে পেপলের সঙ্গে একটি চুক্তি হয়েছে। এখন সফটওয়্যারের উন্নয়ন এবং সমন্বয়ের জন্য পেপলের সঙ্গে কাজ করা হবে। এর জন্য আমরা খুব বেশি সময় নষ্ট করবো না। দেশবাসী খুব শিগগির সুসংবাদ পাবেন।

পেপলের সাহায্যে ইলেক্ট্রনিক ডিভাইসের সাহায্যে বিশ্বব্যাপী ফান্ড ও রেমিটেন্স ট্রান্সফার করতে পারবেন এর সেবাগ্রহীতারা। ব্যবসায়িক কার্যক্রমেও কোনো ধরনের দুর্ভোগ পোহাতে হবে না।

Next Post

হারিয়ে যাচ্ছে ভাওয়াল শশ্মান ঘাটটিও

  গাজীপুর জেলা শহরের প্রাণকেন্দ্রে কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ি। বিশাল এক রাজপ্রাসাদ এটি। আয়তন এবং কক্ষের হিসাবে এত বিশাল  রাজপ্রাসাদ বাংলাদেশে আর নেই। দ্বিতল এ রাজপ্রাসাদে কক্ষ রয়েছে সর্বমোট ৩৬৫টি। প্রায় ৫ একর জায়গার উপর রাজপ্রাসাদটি অবস্থিত। এর পশ্চিম পাশে রয়েছে বিশাল লম্বা একটি দীঘি। সামনে […]

এগুলো পড়তে পারেন