মার্কেন্টাইল ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম

follow-upnews
0 0
 মোহাম্মদ সেলিম মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও মো: শাহাবুদ্দিন আলম ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদ পুনর্গঠনের সময়ে এই নির্বাচন হয়। মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর অন্যতম উদ্যোক্তা মোহাম্মদ সেলিম দেশের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি ট্রেডিং ব্যবসায় অর্জন করেছেন বিশেষ দক্ষতা। শিক্ষা জীবন শেষ করে তিনি সম্পূর্নভাবে ব্যবসায় মনোনিবেশ করেন। তিনি সিনথিয়া সিকিউরিটিজ লিমিটেড এর চেয়ারম্যান, গ্লোবাল ইন্স্যুরেন্স এবং মেট্রোপলিটন এ্যডুকেশন প্রোমোর্টার্স লিমিটেড এর পরিচালক।

তিনি ঢাকার রমনা ভবনে অবস্থিত কাপড়ের দোকান ‘সুমন কথ স্টোর এবং ইস্টার্ন প্লাজার সেন্ট্রাল প্লাজার স্বত্বাধিকারী এবং পূর্ব মাদারীপুর কলেজের তিনি একজন ডোনার মেম্বার।
মো: শাহাবুদ্দিন আলম, চট্টগ্রামের দণি-মধ্য হালিশহরে জন্মগ্রহণ করেন। তিনি এসএ গ্র“প অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান। তার ব্যবসাপ্রতিষ্ঠানে উৎপাদিত ভোক্তাপণ্যের মধ্যে ভোজ্যতেল, দুধ ও দুগ্ধজাত পণ্য, চা, লবণ, আটা, ময়দা, সুজি ও কোমল পানীয় যা বিভিন্ন ব্র্যান্ড যেমন, মুসকান, আপ্যায়ন, গোয়ালিনী নামে বাজারে পাওয়া যায়। এ ছাড়াও তিনি কাগজ উৎপাদন, স্টোরেজ ট্যাংক টার্মিনাল, আবাসন, খাদ্যশস্য সংরণ সংম্লিষ্ট ব্যবসায়ে জড়িত। -সংবাদ বিজ্ঞপ্তি
Next Post

ঝিনাইদহে সেবায়েতকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাস্ট সাগরা গ্রামের শ্রী শ্রী রাধামদন গোপাল বিগ্রহ মঠের সেবায়েত শ্যামানন্দ দাস ওরফে বাবাজিকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। হামলাকারীদের এখনো শনাক্ত করা যায়নি। কি কারণে হামলা চালানো হয়েছে তাও এখনো পরিষ্কার নয়। স্থানীয়রা জানিয়েছে, পূজার ফুল […]