প্রাইমারি স্কুলের শিক্ষক করুণা রাণী দাসের দুটো কিডনিই প্রায় অকেজো হয়ে গেছে

follow-upnews
0 0

করুণা রাণী দাসকরুণা রাণী দাস

গ্রাম: রঘুদত্তকাঠী

ডাকঘর: মসনী

উপজেলা: কচুয়া

জেলা: বাগেরহাট।

করুণা রাণী দাস, বাগেরহাট জেলার আলোকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। শিক্ষকতা এবং বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় এলাকায় তার সুনাম রয়েছে। অনেকদিন যাবৎ তিনি কিডনি সমস্যায় ভুগছেন। সর্বশেষ খুলনার একটি প্রাইভেট ক্লিনিকে (নার্গিস মেমরিয়াল হাসপাতাল লিঃ) চিকিৎসা নিয়েছেন। টাকা-পয়শা না থাকায় বর্তমানে তার চিকিৎসা প্রায় থেমে গিয়েছে। ডাক্তার জানিয়েছেন তার দুটো কিডনিই বর্তমানে প্রায় অকেজো হয়ে গেছে। ডায়ালাইসিস-এর এক পর্যায়ে তার কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে।

উল্লেখ্য, করুণা রাণী দাসের স্বামী— তাপস দাস, বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের নির্মূল কমিটির আহ্বায়ক। এবং করুণা রাণী দাস সদ্য ঘোষিত বাধাল ইউনিয়ন নির্মূল কমিটির আহ্বায়ক কমিটির সদস্য। তিনি তার সহকর্মী, নির্মূল কমিটির সদস্য, শুভানুধ্যায়ীরা তাকে সাধ্যমত বিভিন্নভাবে সহযোগিতা করবেন এই আশাবাদ তিনি ব্যক্ত করেছেন।  

করুণা রাণী দাসের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোঁজখবর রাখতে এবং সহযোগিতা করতে যোগাযোগ: 

A/C Name: করুণা রাণী দাস

A/C NO: ৩৪০৬১৪৪৫

সোনালী ব্যাংক লিঃ, কচুয়া শাখা, বাগেরহাট।  

Next Post

মিজানুর রহমান আজহারীর মুখে আপাতত আর শুনতে পাবেন না যেই ওয়াজগুলো // ইফতি শিমুল

১। যেই দেশের প্রধান ক্ষমতায় মহিলা বসায়ে, সেই দেশে আল্লাহর রহমত নাই। চিল্লায়ে বলেন ঠিক কিনা? শেখ হাসিনা পুরুষ না মহিলা? তার আগে যিনি ছিলেন তিনিও মহিলা। আমরা চাই না আপনারা আর ক্ষমতায় থাকেন। ২। এখন সময় একে ফর্টি সেভেনের, গ্রেনেড বা ড্রোন দিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ৩। ঘরে […]
আজাহারীকে নিয়ে বক্তব্য

এগুলো পড়তে পারেন