ব্রেন ক্যান্সারে আক্রান্ত আবু হোরায়রার চিকিৎসায় এগিয়ে আসুন

follow-upnews
0 0
নামঃ
মোহাম্মদ আবু হোরায়রা
বয়সঃ
৯ বছর
পিতার নামঃ
মোহাম্মদ গোলাম মোস্তফা
ঠিকানাঃ
মঙ্গলপুর, বিরামপুর, দিনাজপুর
সমস্যাঃ
ব্রেন টিউমার এবং ক্যান্সার

বর্তমানে চিকিৎসাধীনঃ সিএমসি হাসপাতাল, ভেলোর, ইন্ডিয়া


আবু হোরায়রা
…………………………
এ পর্যন্ত আমার শিশু সন্তান আবু হোরায়রার চিকিৎসায় বিশ লক্ষাধিক টাকা খরচ হয়েছে। আমি একজন কৃষিজীবী। সামান্য সম্পদ বিক্রয় করে এবং অনেকের সহযোগিতায় সন্তানের চিকিৎসা অব্যাহত রেখেছি। গত ২০২১ সাল থেকে চিকিৎসা চলছে। ভেলোরে আছি দীর্ঘ পাঁচ মাস। এখন আর চিকিৎসা ব্যয় কোনোভাবে সংকুলান করতে পারছি না। আমার সন্তানটি সুস্থ হবে বলে ডাক্তার জানিয়েছেন। সিএমসি হাসপাতাল আমাকে অনেক সহযোগিতা করেছে। তবে কেমোথেরাপির জন্য এখনো প্রায় দুই লক্ষ টাকা প্রয়োজন। এরপর আরো কত টাকা প্রয়োজন হবে আমার জানা নেই। আমার নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করে কেউ সহযোগিতা পাঠালে চীর কৃতজ্ঞ থাকবো।
………………………
যোগাযোগঃ

01326033557 (WhatsApp)

01749411790 (bKash)


আমি একজন দরিদ্র কৃষিজীবী। বাংলাদেশে চিকিৎসা ব্যর্থ হওয়ার পর এক বুক সাহস সঞ্চয় করে আর আপনাদের দোয়া সাথে নিয়ে সামান্য জমিজমা বিক্রি করে আমি সন্তানকে বাঁচানোর আশায় ভারতে চলে আসি। আমার শিশু সন্তানটির চিকিৎসা আল্লাহর রহমতে ভালোভাবে হচ্ছে। আপনাদের সহযোগিতা পেলে আমি বাকী পথটুকুও পাড়ি দিতে পারবো ইনশাল্লাহ্।
Next Post

বোধ // সুশান্ত সরকার

বোধ তুমি যতই হও বলিয়ান, হিংসা বিদ্বেষে ভর করে সফলতা তোমার আসবে না তাতে কলুষিত অন্তরে। শিক্ষার বড়াই করছো তুমি, তুচ্ছ করেছো অন্যকে! অনেক কিছুই শেখার বাকি তোমার, মান্য করো না ধন্যকে! নিজেকে একটু ধরলে মেলে দেখতে পাবে ভিন্নতা, বিশ্বজগত জ্ঞানের আলোয় পূর্ণতা পায় ছিন্নতা। খালি কলসি বাজে বেশি। প্রবাদ […]
বোধ

এগুলো পড়তে পারেন