শতবর্ষে মসনী মাধ্যমিক বিদ্যালয়: ইতিহাস-ঐতিহ্য কৃতি শিক্ষার্থীদের কথা, প্রতিশ্রুতি ও প্রত্যাশা

follow-upnews
0 0

২০৭১ প্রকাশনী উপরিউক্ত শিরোণামে একটি বই প্রণয়ন ও প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ করেছে। বইটিতে শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে স্কুলের ইতিহাস ঐতিহ্য তুলে ধরার পাশাপাশি একশোজন কৃতি শিক্ষার্থীর কথা থাকবে। ইতোমধ্যে বইটির কাজ শুরু হয়েছে। কৃতি শিক্ষার্থী বলতে যারা নিজ গ্রাম-দেশ-কাল নিয়ে ভাবেন তারাই। এক্ষেত্রে বিশেষ কোনো পরিচয় থাকা জরুরী নয়। আপনার বক্তব্যই (প্রতিশ্রুতি এবং কাজ) আপনাকে পরিচয় করাবে। তবে যেহেতু একশোজন প্রাক্তন শিক্ষার্থীর পরিচয় এবং বক্তব্য তুলে ধরা হবে, তাই একটি বাছাই প্রক্রিয়া মধ্য দিয়ে যেতে হবে। বাছাইয়ের জন্য স্কুলের সাবেক কয়েকজন শিক্ষার্থীর অংশগ্রহণে একটি বোর্ড গঠন করা হয়েছে।
এখানে কীভাবে শিক্ষার্থীদের পরিচয় তুলে ধরা হবে, তার একটি নমূনা দেয়া হয়েছে। এভাবে তথ্য পাঠিয়ে দিন ১ জুলাই ২০২১ তারিখের মধ্যে। তথ্য পাঠাবেন মেইল করে, এবং ফোন করে জানাবেন।

[email protected]

০১৮৪ ৬৯ ৭৩২৩২

Next Post

"আমার মেয়ের ছবি দেখবো, আমার মেয়ের ছবিগুলো বের করে দেন, দেখার জন্য মনটা ছটফট করছে।"

মামা আপনার মোবাইলটা দেন, -কেন কী করবেন? “আমার মেয়ের ছবি দেখবো, আমার মেয়ের ছবিগুলো বের করে দেন, দেখার জন্য মনটা ছটফট করছে।” মোবাইলটা দিয়ে আড় চোখে তাকিয়ে থাকলাম। মোবাইলটা নিয়ে তার মেয়ের ছবির দিকে তাকাতেই দেখলাম আখতারার চোখ থেকে পানি ঝড়ছে, আর বারবার মোবাইল স্ক্রিণে তার মেয়ের ছবিটাকে চুমু খাচ্ছেন,মাঝে […]

এগুলো পড়তে পারেন