নেদারল্যান্ডসের বিরুদ্ধে জয় পেল বাংলাদেশ

Rayhan Rano
0 0

Generated by  IJG JPEG Library


অপরাজিত ৮৩ রানের সুবাদেই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে ডাচদের ১৫৪ রানের লক্ষ্য বেঁধে দিয়েছিল বাংলাদেশ। ব্যাটিং এ নেমে শেষ প্রর্যন্ত থামতে হয় ১৪৫ রানে। তবে তাদের হাতে ছিল আরো ৩টি উইকেট। এর ফলে বাংলাদেশ ৮ রানে জয় পেল।
ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। দলীয় ১৮ রানে প্রথম উইকেট হারায় মাশরাফিবাহিনী। আউট হয়েছিলেন সৌম্য সরকার। এরপর উইকেটের ওই প্রান্তে কেবলই যাওয়া-আসার মিছিলে শামিল হয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যানরা। তবে অপর প্রান্তে সাবলীল ছিলেন ওপেনার তামিম ইকবাল। ইনিংস ওপেন করতে নেমে শেষ পর্যন্ত ৫৮ বলে ৮৩ রান করে অপরাজিত থেকেছেন তিনি। তার ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ৩ ছক্কা। মূলত তামিমের এই একক বীরত্বেই নেদারল্যান্ডসের বিপক্ষে লড়াই করার মতো পুঁজি পেয়েছে বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভারে ১৫৩ রান তুলতে মাশরাফির দল হারিয়েছে ৭ উইকেট।
চোট থেকে পুরোপুরি সেরে না-ওঠায় এই ম্যাচে খেলছেন না এশিয়া কাপের মাঝপথে ছিটকে পড়া মুস্তাফিজুর রহমান। এশিয়া কাপ ফাইনালের একাদশে একটি পরিবর্তন এসেছে। পেসার আবু হায়দারের জায়গায় এসেছেন বাঁহাতি স্পিনার আরাফাত সানী।

Next Post

কচুয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের কচুয়া উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমানের বিরুদ্ধে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে কচুয়া থানায় উপজেলার চরসোনাকুড় গ্রামের মৃত খালেক শেখের মেয়ে গৃহকর্মী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মঙ্গলবার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন কচুয়া থানার অফিসার কর্মকর্তা শেখ শমসের […]