এসএম কাইয়ুম-এর পরিচালনায় আহমেদ রুবেলের সিনেমা ‘অন্তর্বর্তী’

follow-upnews
1 0

আহমেদ রুবেল বাংলাদেশের রঙিন পর্দায় জনপ্রিয় একটি মুখ। মঞ্চ থেকে টিভি নাটকের পর্দা কিংবা চলচ্চিত্র বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয়ের ক্যারিয়ার তার। সাম্প্রতিক তিনি অভিনয় করছেন এস এম কাইয়ুম পরিচালিত ‘অন্তর্বর্তী’ সিনেমায়। সিনেমাটির শুটিং সম্পূর্ণ হয়েছে।

বেশ কয়েকটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘গহীন বালুচর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সিনেমায় অভিষেক হয় আবু হোরায়রা তানভীর ও নীলাঞ্জনা নীলার। চার বছর পর তারা দু’জন আবারও একসঙ্গে অভিনয় করলো ‘অন্তর্বর্তী’ সিনেমায়।

পরিচালক এসএম কাইয়ুম জানান, এটি মূলত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস কেন্দ্রিক প্রেমের গল্পের সিনেমা, যেখানে আছে সামাজিক বিচ্ছিন্নতাবোধ ও একজন শিল্পীর শিল্পী হয়ে ওঠার দীর্ঘ জার্নি। সিনেমার গল্পে তানভীর অভিনয় করেছেন ধ্রুব চরিত্রে এবং নীলাঞ্জনা নীলা অভিনয় করেছেন অর্পা চরিত্রে। নীলা বলেন, চরিত্রটি অনেক কঠিন ছিলো। সিনেমায় আমাকে একজন মানসিকভাবে বিপর্যস্ত চরিত্রে দেখা যাবে। এ ধরনের চরিত্রে আমি আগে কখনোই অভিনয় করিনি।

এদিকে তানভীর সর্বশেষ মীর সাব্বিরের পরিচালনায় ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করেছেন। এতে তার বিপরীতে ছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি  ‘টান’ ওয়েব ফিল্মে নীলা’র অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে।

অন্তর্বর্তীতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন আমিরুল হক চৌধুরী, রহমাত আলী, আবু হুরায়ারা তানভীর, নীলাঞ্জনা নীলা, সেঁওতি ও আরো অনেকে।

পরিচালক আরো জানান, খুব ভালোভাবে অন্তর্বর্তীর শুটিং শেষ হয়েছে, এডিটিংয়ের কাজ চলছে। আমরা সবাই আশাবাদী কাজটি নিয়ে।

Next Post

যাব কি যাব না ভেবে ভেবে আমি দাঁড়িয়েই থাকি // শাহিদা সুলতানা

কাব্যগ্রন্থঃ যাব কি যাব না ভেবে ভেবে আমি দাঁড়িয়েই থাকি প্রকাশকালঃ ফেব্রুয়ারি ২০২২ প্রকাশকঃ পৃথ্বিশ প্রত্যয় প্রকাশনীঃ পাঠক সমাবেশ উৎসর্গঃ  হিম হিম ভোরে, উঠোন জুড়ে করতল পেতে রাখি এক চিলতে রোদের আশায়—   ১ কোনোদিনও বলনি ভালোবাসো, তোমাদের সত্য কথনে তাই বড় স্বস্তিতে থাকি ভারহীন হয়ে— ভালোবাসা পিছুটান আনে—   […]
শাহিদা সুলতানা

এগুলো পড়তে পারেন