এবার না’গঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশু হত্যা

follow-upnews
0 0

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ যাত্রামুড়া এলাকায় একটি সুতার কারখানায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে সাগর বর্মণ (১০) নামে এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৪ জুলাই) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। শিশুটি নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার রাজিবপুর গ্রামের রতন বর্মণের ছেলে।

ঘটনার পর গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাপাতালে নেওয়া হয় তাকে। পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশু সাগরের বাবা রতন বর্মণ বলেন, রূপগঞ্জ যাত্রামুড়া এলাকায় একটি সুতার কারখানায় আমারা কাজ করি। আমার ছেলে সেখানে কাজ করার সময় পায়ুপথে মেশিন দিয়ে বাতাস প্রবেশ করানো হয়, এতে তার মৃত্যু হয়েছে।

শিশুটির বাবা দাবি করেন, ছেলে মৃত্যুর আগে এই কথা বলে গেছেন।

ঢামেক জরুরি বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. ফিরুজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির পেট অস্বাভাবিকভাবে ফোলা ছিল। পায়ুপথে বাতাস ঢোকার কারণে মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাল হোসেন  বলেন, পায়ূপথে শিশুর হত্যার ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Next Post

ছাগল মুরগি খেলে দোষ নেই , গরু খেলেই দোষ –মমতা

‘ছাগল মুরগি খেলে দোষ নেই। গরু খেলেই দোষ! কেউ নিরামিষ খান। তাই বলে যাঁরা আমিষ খান তাঁদের আক্রমণ করবেন? শাড়ি-ধুতিতে দোষ নেই। যত অপরাধ সালোয়ার-কামিজ আর লুঙ্গিতে?’ভারতের গুজরাট রাজ্যে নির্যাতিত দলিতদের প্রসঙ্গ তুলে তিনি এ কথা বলেন । ভারতে চলমান ধর্মীয় অসহিষ্ণুতার মধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল বৃহস্পতিবার তৃণমূল […]