নারীরা যেমন পুরুষ পছন্দ করে

follow-upnews
0 0

১। পরিপাটি পুরুষ পছন্দ করে নারীরা। এলোমেলো ময়লা পোশাক, উসকোখুসকো চুল, অসুন্দর শব্দ চয়নে কথা বলা পছন্দ করে না নারীরা। তারা মনে করে, এলোমেলো পুরুষ গুছিয়ে কোন কিছুই করতে জানে না।

২। ব্যক্তিত্ব বজায় রেখে হাসি-ঠাট্টা করতে পারে এমন পুরুষদের পছন্দ করে নারীরা। অন্যদের সাথে মেলামেশার ক্ষেত্রে নারীরা সবসময় এক ধরনের সমস্যায় ভোগে, তাই তারা একই সমস্যার আরেকজনকে সঙ্গী করতে চায় না।

Conjugal-Life

৩। নারীরা তার সঙ্গীর কাছ থেকে অবিরাম ভালোবাসা এবং যত্ন পেতে চায়। তারা সঙ্গীর মনোযোগের ব্যাপারে নিশ্চিত হতে চায়, তাই মাঝে মাঝে চলতি পথের নির্জনতায় হটাৎ ছোঁয়া নারীকে আশ্বস্ত করে।

৪। চোখে চোখে রেখে আগ্রহের স্মিত হাসি নারীকেও আগ্রহী করে।

৫। নারীরা একটু খিটখিটে হয়, তাই একই ধরনের পুরুষ সঙ্গী তারা পছন্দ করে না। তারা চায় শান্ত স্বভাবের পুরুষ যে তাকেও শান্ত রাখতে সমর্থ হবে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Next Post

মেঘেদের দল

মেঘেদের দল : শিশুতোষ ছড়ার বই। বইটিতে শিক্ষামূলক এবং বিনোদনধর্মী বারটি ছড়া রয়েছে। ছড়াগুলো লেখা হয়েছে শিশুদের আনন্দ দেওয়ার পাশাপাশি তাদের মেধা বিকাশে সহযোগিতা করার লক্ষ্যে । শিশুরা যাতে সত্যটা সহজ করে জানতে পারে সেদিকেও খেয়াল রাখা হয়েছে। বইটির গায়ের মূল্য রাখা হয়েছে পঞ্চাশ টাকা। নিচের নম্বরে ফোন করে অর্ডার […]