পানছড়িতে সেটলার কর্তৃক ৬ষ্ঠ শ্রেণীর পাহাড়ি স্কুল ছাত্রী ধর্ষিত!

follow-upnews
0 0

১

পানছড়ি : খাগড়াছড়ির পানছড়ি উপজেলার সদর ইউনিয়নের যৌথ খামার পাড়ায় সেটলার বাঙালি কর্তৃক ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক পাহাড়ি(মারমা) স্কুল ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, শুক্রবার (২৭ মে) সকালে পানছড়ি বাজার স্কুলের ওই ছাত্রী তার চেয়ে বয়সে ছোট গ্রামের এক মেয়েকে সাথে নিয়ে বাড়ির পাশ্ববর্তী বাঁশ বাগান থেকে বাঁশকোড়ল সংগ্রহ করতে যায়। সকাল ১০টার দিকে ২০ বছর বয়সী এক সেটলার যুবক সেখানে গিয়ে ওই স্কুল ছাত্রীকে ঝাপটে ধরে এবং জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর সঙ্গে যাওয়া ওই মেয়েটি সেখান থেকে দৌড়ে পালিয়ে গিয়ে গ্রামের লোকজনকে ঘটনাটি জানায়। খবর পেয়ে  গ্রামের লোকজন গিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। তবে নরপশু সেটলার যুবকটি পালিয়ে যায়।

ভিকটিম ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরপশু সেটলার যুবকটির নাম জানা যায়নি। তার বাড়ি পানছড়ি সদর ইউনিয়নের দমদম বলে জানা গেছে। তাকে দেখলে চিনতে পারবে বলে ভিকটিম ওই ছাত্রী জানিয়েছে।

সূত্র: সিএইচটিনিউজ.কম

Next Post

উন্নয়নের জোয়ারে সব আজ উধাও -জিদিত চাকমা

শুধু বান্দরবান কেন, পাহাড়ের সব দুর্গম জায়গায় এ মূহুর্তে খাদ্য এবং পানির সংকট। শহর এবং বাজার থেকে দূরে, যাতায়াত ব্যাবস্থা যেখানে দুর্গম, সেই পাহাড়ের গ্রামগুলোতে শিক্ষা-চিকিৎসার মত মৌলিক অধিকারের কথা নাহয় বাদই দিলাম, নূন্যতম খাদ্য আর পানিয় জলের অভাবটা কেমন তা ভুক্তোভোগী ছাড়া আর কারো বুঝাটা কঠিন। পাহাড় আর আগের […]