মোবাইলে চাঁদা দাবী, থানায় জিডি করেছেন জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বীরেন্দ্র নাথ অধিকারী

follow-upnews
0 0

সাধারণ ডায়েরি


১৯৫৬ সালে বরিশাল জেলায় জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি পরিসংখ্যানে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

মু্ক্তিযুদ্ধে সশস্ত্র অংশগ্রহণকারী বীরেন্দ্র নাথ অধিকারী পেশায় তথ্যপ্রযু্ক্তিবিদ। তিনি অনলাইন অ্যাকটিভিস্ট ও ব্লগার এবং পত্রপত্রিকায় প্রগতিশীল, ‍মুক্তচিন্তা এবং মুক্তিযুদ্ধ বিষয়ক লেখালেখি করেন।

পেশাগত জীবনে তিনি আইসিডিডিআর,বি, অ্যাকটেল, ওরাকল এবং বাংলাদেশ কম্পউটার সমিতির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বীরেন্দ্র নাথ অধিকারী একজন অত্যন্ত সামাজিক এবং ন্যায়পরায়ণ মানুষ, দেশের সকল প্রগতিশীল কর্মকাণ্ডে তাঁর সক্রিয় অংশগ্রহণ থাকে সবসময়। এরকম একজন মানুষের কাছে চাঁদা দাবী করায় উদ্বেগ প্রকাশ করেছে জগন্নাথ হল তথা ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাক্তন এবং বর্তমান ছাত্রছাত্রীবৃন্দ। সকলে প্রত্যাশা করছে পুলিশ দ্রুত সংশ্লিষ্ট ব্যক্তিকে খুঁজে বের করবে।

Next Post

আত্মহত্যা ।। অনুপম শেখর

আত্মহত্যার খরচের টাকার অভাবে আমি যেহেতু আজও বেঁচে আছি। পকেট শূণ্য। ভুলে যেতে বসেছি পানশালার পথ। প্রেয়সী, বরং গণতন্ত্রে সোডা মিশিয়ে পান করি, চলো। আমাদের মৃত্যুটা খুবই জরুরী ছিল। (নইলে প্রেমটা ঠিক জমবে না।) অথচ আমরা দুজনেই বেঁচে আছি। প্রেমের অভাবে মরে যাওয়া কি বৈধ নয়? প্রেয়সী, বরং একটিবার আত্মহত্যা […]
Anupam Shekhar