প্রেস বিজ্ঞপ্তি: শোক বার্তা -জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন

follow-upnews
0 0

জগন্নাথ অ্যালামনাই

বি. দ্র.: আজ (২৬ জুন) দুপুরে জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ হতে একটি প্রতিনিধিদল প্রয়াত অধ্যক্ষ স্বপন কুমার চক্রবর্তী’র নারায়ণগঞ্জস্থ বাসভবনে গমন করে। প্রতিনিধিদলের সদস্যবৃন্দ তাঁর সহধর্মীনি এবং অন্যান্য আত্মীয়-স্বজনদের সাথে সাক্ষাতপূ্র্বক শোকপ্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় প্রয়াতের পরিবারের পক্ষ হতে অবহিত করা হয় যে, তাঁর মরদেহ ঢাকাস্থ বারডেমের হিমঘরে রাখা হয়েছে। বিদেশে অবস্থানরত তাঁর সন্তানরা দেশে আসার পর শবদাহ এবং অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।
সে মোতাবেক, অধ্যক্ষ চক্রবর্তী’র পরিবারের সাথে যোগাযোগ রক্ষা করা হচ্ছে। তাদের নিকট থেকে নির্দিষ্ট তারিখ জেনে জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ হতে তাঁর শবদেহে পুষ্পার্ঘ্য অর্পণ ও তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের দিন-তারিখ সকলকে যথাসময়ে অবহিত করা হবে।
==

 

Thank you.

Birendra Nath Adhikary
General Secretary
Jagannath Hall Alumni Association, Dhaka University

Room # 903, Level-8, 32 Purana Paltan, Dhaka-1000, Bangladesh
H/P: +88 01730444782, 01912023053

Website: www.jhaa.org.bd
Next Post

রবীন্দ্র সঙ্গীত: অবেলায় যদি এসেছ আমার বনে

  অবেলায় যদি এসেছ আমার বনে    দিনের বিদায়ক্ষণে      গেয়ো না, গেয়ো না চঞ্চল গান ক্লান্ত এ সমীরণে॥                    ঘন বকুলের ম্লান বীথিকায়                    শীর্ণ যে ফুল ঝ’রে ঝ’রে যায়      তাই দিয়ে হার কেন গাঁথ হায়,   লাজ বাসি তায় মনে।      চেয়ো না, চেয়ো না মোর দীনতায়    […]
অবেলায় যদি এসেছ শ্রাবণী সেন