একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ওয়ারী থানা শাখার সম্মেলন অনুষ্ঠিত

follow-upnews
0 0
সমবেত অতিথিবৃন্দ, মাঝখানে সম্মেলনের প্রধান অতিথি ও নির্মূল কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল, পাশে বিশেষ অতিথি ডা. নুজহাত চৌধুরী শম্পা।

ধর্ম নিরপেক্ষ মানবিক সমাজ গড়ে তোলার লক্ষ্যে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ওয়ারী থানা শাখার প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৭ মার্চ শুক্রবার বিকাল ৩ টায় রাজধানীর ওয়ারী থানার গোপী মোহন বসাক লেনের খেলার মাঠে জাকজমক পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সম্মেলন।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন করেছেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব কাজী মুকুল। অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ৩৮নং ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা জনাব আবু আহমেদ মন্নাফী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ডাঃ নুজহাত চৌধুরী শম্পা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ারী থানা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান (লাভলু), ওয়ারী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী আবুল হোসেন আবুল, ৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব ময়নুল হক মঞ্জু, ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব খন্দকার মইনুর রহমান জুয়েল, ৪১নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আলহাজ্ব সারোয়ার হাসান আলো, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ওয়ারী থানার উপদেষ্টা অধ্যাপক কানিজ নাছরীন প্রমূখ।

সম্মেলনের সভাপতিত্ব করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ওয়ারী থানা শাখার আহবায়ক জনাব প্রানতোষ তালুকদার।

সূত্র : দ্যানিউজ

Next Post

পড়াশুনা ও একেবারেই করেনি, তাহলে ভবিষ্যতে গাড়ির চালক হবে কীভাবে?

ও ভবিষ্যতে গাড়ির চালক হতে চায়। খুবই স্বাভাবিক। গাড়ির হেল্পার চালক হতে চাইবে -এটাই স্বাভাবিক। এবং ভবিষ্যতে ওর পক্ষেই ভালো একজন চালক হয়ে ওঠা সম্ভব। কিন্তু ও জানালো ওর কোনো পড়াশুনা নেই, তাহলে ও কীভাবে চালক হবে? আমাদের দেশে শিশুরা কাজ করছে, এটা একটা বাস্তবতা, এর সুফল ভোগ করছি আমরা […]

এগুলো পড়তে পারেন