এই মুহূর্তে একটি ‘জঙ্গি আস্তানায়’ অভিযান চালাচ্ছে র‌্যাব

follow-upnews
0 0

মীরসরাই চট্টগ্রাম


চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোড়ারগঞ্জ এলাকায় একটি ‘জঙ্গি আস্তানায়’ অভিযান চালাচ্ছে র‌্যাব। অভিযান চলাকালে গুলি বিনিময় ও ‘আস্তানায়’ বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে।

চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামে মিলেছে ‘জঙ্গি আস্তানা’। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের একটি বাড়িতে গড়ে ওঠা ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে র‌্যাব-৭ এর কয়েকটি ইউনিট।

শুক্রবার (৫ অক্টোবর) ভোররাত তিনটা থেকে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার চিনকি আস্তানার কাছাকাছি ‘চৌধুরী ম্যানসন’ নামে ওই বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব-৭। র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) মিনতানুর রহমান জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব-৭ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানা এলাকার ‘চৌধুরী ম্যানসন’ নামে একটি একতলা বাড়িতে রাত ৩টার দিকে অভিযান শুরু করে র‌্যাব-৭। অভিযান শুরুর এক ঘণ্টা পর চারটার দিকে র‌্যাব সদস্যরা চারদিক ঘেরাও করে বাড়ির কাছাকাছি পৌঁছালে বাড়ির ভেতর থেকে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়।

এর কিছুক্ষণ পরে বাড়ির ভেতরে বিকট শব্দে তিন-চারটি বিস্ফোরণের শব্দ শোনা যায়। এতে বাড়িটির ছাদের বড় একটি অংশ উড়ে গেছে। র‌্যাব সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছেন।

ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা পৌঁছালে আবারও অভিযান শুরু করা হবে বলে জানিয়েছেন মিনতানুর রহমান। 

Next Post

বাগেরহাটে উন্নয়ন মেলা উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারা দেশে এ মেলার উদ্বোধন করেন।  বৃহস্পতিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ মেলার উদ্বোধন করেন। বাগেরহাটে তিন দিনব্যাপী এ উন্নয়ন মেলা শুরু হয়েছে।  এসময়, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য এ্যাড. মীর শওকত আলী বাদশা, বাগেরহাট-৩ আসনের সংসদ […]
উন্নয়ন মেলা, বাগেরহাট