এসপির বরখাস্ত দাবি করা বিনয়কৃষ্ণ সন্ধ্যায় আটক

follow-upnews
0 0

সকালে পুলিশ সুপারের (এসপি) দুর্নীতি, ক্ষমতার অপব্যবহারের চিত্র তুলে ধরে তার বরখাস্ত দাবি করা মানবাধিকার সংগঠন রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয়কৃষ্ণ মল্লিককে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় শহরের ঘোপ এলাকার নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়।

এদিন বেলা ১১টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে বিনয়কৃষ্ণ মল্লিক সংবাদ সম্মেলনে পুলিশ সুপারের অবৈধ দখলের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন।

এ ঘটনার জের ধরে প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি বিনয়কৃষ্ণ মল্লিককে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করে তার স্বজনরা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ঘোপ এলাকার বাসভবনে থেকে একদল পুলিশ সাদা পোশাকে তাকে উঠিয়ে নিয়ে গেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে কোতয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, নরসিংদী থানার প্রতারণার মামলায় বিনয়কৃষ্ণ মল্লিককে সোমবার সন্ধ্যায় তার বাড়ি থেকে আটক করা হয়েছে।

নরসিংদী থানা পুলিশের একটি টিম তাকে আটক করেছে। কোতয়ালী থানার পুলিশ সদস্যরা তাদের সহযোগিতা করেছে বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে বিনয়কৃষ্ণ মল্লিক অভিযোগ করেন, একের পর এক মিথ্যা মামলা ও কাল্পনিক অভিযোগে হয়রানি করা হচ্ছে তার পরিবারের সদস্যদের।

তিনি জানান, সর্বশেষ গত ৯ মার্চ ছেলে সবুজ মল্লিককে যশোর শহরের গাড়িখানা এলাকা থেকে সাদা পোশাকে পুলিশ তুলে নিয়ে যায়। পরে খুলনার ফুলতলা থানা পুলিশ সাজানো মামলায় ৫০ বোতল ফেনসিডিলসহ তাকে আদালতে সোপর্দ করেছে।

বিনয়কৃষ্ণ জানান, পুলিশ সুপারের অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকায় ধারাবাহিকভাবে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে পুলিশ সুপার আনিসুর রহমানকে বরখাস্ত করে বিচার বিভাগীয় তদন্তের দাবি করেন তিনি।

Next Post

অস্ট্রেলিয়ায় বিনা খরচে উচ্চশিক্ষা, জীবনধারণের ব্যয়ও নির্বাহ করবে সরকার

অস্ট্রেলিয়ায় স্কলারশিপ নিয়ে পড়াশোনার সুযোগ রয়েছে বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য। বাংলাদেশসহ উন্নয়নশীল দেশের শিক্ষার্থীদের জন্য প্রতিবছরই স্কলারশিপ দেয় অস্ট্রেলিয়া সরকার। অস্ট্রেলিয়ান ডেভেলপমেন্ট স্কলারশিপের আওতায় ওই সুযোগ দেয়া হয়। ওই স্কলারশিপের আওতায় আপনি বিনা খরচে পড়াশোনা করতে পারবেন। এছাড়া বছরে পাবেন ১৮ লাখ টাকারও বেশি। এছাড়া থাকা-খাওয়া বাবদ পাবেন আরও ৩ লক্ষাধিক […]

এগুলো পড়তে পারেন