ন্যাম ভবন থেকে সাতক্ষিরা-১ আসনের এমপি লুৎফুল্লাহর ছেলে অনিকের (২৬) লাশ উদ্ধার

follow-upnews
0 0
পরিবারের সাথে অনিক আজীজ
পরিবারের সাথে অনিক আজীজ

সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনীক আজিজ স্বাক্ষরের (২৫) ঝুলন্ত লাশ রাজধানীর মানিক মিয়া এভিনিউর ন্যাম ভবনের ৬০৪ নম্বর ফ্লাট থেকে উদ্ধার করা হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে ৫ নম্বর ভবনের ৬০৪ নম্বর ফ্ল্যাট থেকে অনীকের ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করে বলে জানিয়েছেন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) মফিজুল হক জাহাঙ্গীর।

পিএস আরো জানান, ওই ফ্ল্যাটে সংসদ সদস্য তাঁর দুই ছেলেমেয়েকে নিয়ে থাকতেন। স্ত্রী নাসরীন খান লিপি সাধারণত সাতক্ষীরাতেই থাকেন। অনীক রাজধানীর ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র ছিলেন।

ওয়ার্কার্স পার্টির নেতা ও সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরার নিজ নির্বাচনী এলাকা থেকে আজ ভোরেই ঢাকায় ফেরেন সংসদ অধিবেশনে যোগ দিতে। ফ্ল্যাটে এসে তিনি ছেলেকে ডাকলেও কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। তখন ঘরের মধ্যে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান বলে জানান মফিজুল হক জাহাঙ্গীর।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বলে গণমাধ্যমকে জানিয়েছেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণেশ গোপাল বিশ্বাস। শেরে বাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের তার গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি। এছাড়া শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। পরিবারের লোকজনও মৃত্যুর কারণ বলতে পারছেন না।

অনী বাবার শুভ জন্মদিনে – শুভ কামনা।

Posted by Mustafa Lutfullah on Thursday, December 28, 2017


 ছবি এবং ভিডিও অনিকের ফেসবুক থেকে নেয়া।

Next Post

ঢাকার রাস্তায় যানজট: ট্রাফিক জ্যামের কারণ-১

ট্রাফিক জ্যামের অনেক কারণ রয়েছে, এর মধ্যে সরু রাস্তা এবং বর্ধিত জনসংখ্যা, দুটি অন্যতম কারণ। তবে এর বাইরেও অনেক কারণ রয়েছে, অনিয়ম, বিশৃঙ্খলা এবং আইন না-মানার প্রবণতা এর মধ্যে অন্যতম। ফলোআপনিউজ.কম এরকমই কিছু কারণ তুলে আনার চেষ্টা করবে আগামী এক বছর। পোস্টে কমেন্ট করে সাথে থাকুন, আপনার সামনে এ সংক্রান্ত […]
ট্রাফিক জ্যামের কারণ