প্রধানমন্ত্রীর পুত্র কোটি কোটি ডলারের মালিক // মুহাম্মদ কামারুজ্জামান

follow-upnews

মুহাম্মদ কামারুজ্জামান বলেন, বর্তমান সরকার বিসমিল্লাহর নামে ক্ষমতায় গিয়ে অনৈসলামিক কার্যকলাপের পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। ফলে দেশের জুয়ার আসর জমজমাট হয়ে গেছে। সরকারের ব্যর্থতায় দেশে গণতন্ত্রের ভবিষ্যত বিপন্ন হয়ে পড়েছে।

0 0

প্রধানমন্ত্রীর পুত্র কোটি কোটি ডলারের মালিক। প্রধানমন্ত্রীর ভাই সম্পদের পাহাড় গড়েছে, বাংলাদেশের মতো একটি দরিদ্র দেশের প্রধানমন্ত্রীকে ৬ টা অফিশ পরিচালনা করতে হয়  — জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামান


মো: কামারুজ্জামান বলেন, বর্তমান সরকার কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনকে ভয় পায়। কারণ দুর্নীতি তাদের আষ্টেপৃষ্টে বাধা। প্রধানমন্ত্রীর পুত্র কোটি কোটি ডলারের মালিক। প্রধানমন্ত্রীর ভাই সম্পদের পাহাড় গড়েছে। বাংলাদেশের মতো একটি দরিদ্র দেশের প্রধানমন্ত্রীকে ৬ টা অফিশ পরিচালনা করতে হয়। বিএনপি এ চরিত্র নিয়ে জনগণের সামনে আসতে ভয় পায়।

#শনিবার, ২৫ নভেম্বর ‘৯৫ // বাংলার বাণী

জিয়াউর রহমান পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে নিজেকে বৈধ করার চেষ্টা করেছেন — জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামান


জামায়াত ইসলামীর অন্যতম সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জামান বলেছেন, জিয়াউর রহমান পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে নিজেকে বৈধ করার চেষ্টা করেছেন। আর খালেদা জিয়া নির্বাচিত সরকার প্রধান হওয়ার পর এই প্রহসনের নির্বাচনের ব্যবস্থা করে অবৈধ সরকার হিসেবে পরিচিতি লাভ করবেন।

#দৈনিক সংগ্রাম //সোমবার, ১২ ফেব্রুয়ারি ‘৯৬

বর্তমান বাংলাদেশ ভারতের ৩ নং বাজারে পরিণত হয়েছে। — জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামান


মুহাম্মদ কামারুজ্জামান বলেন, বর্তমান সরকার বিসমিল্লাহর নামে ক্ষমতায় গিয়ে অনৈসলামিক কার্যকলাপের পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। ফলে দেশের জুয়ার আসর জমজমাট হয়ে গেছে। সরকারের ব্যর্থতায় দেশে গণতন্ত্রের ভবিষ্যত বিপন্ন হয়ে পড়েছে।

তিনি বলেন, বর্তমান বাংলাদেশ ভারতের ৩ নং বাজারে পরিণত হয়েছে। তিনি বলেন, সরকারী দলের লুটপাটের ফলে এবং দলীয়ভাবে বণ্টনের কারণে দেশে সার সংকট ও চাল সংকটের সৃষ্টি হয়েছে। সরকারের দুর্নীতির খতিয়ান দিয়ে তিনি আরও বলেন, এ যাবত মন্ত্রী ও এমপিদের সম্পদের হিসাব দিয়ে শ্বেতপত্র প্রকাশ করা হোক।

#দৈনিক সংগ্রাম // বুধবার, ১৯ এপ্রিল ‘৯৫

বিএনপি সরকার ২০ জন কৃষক ও ১৭ জন শ্রমিককে হত্যা করেছে — জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামান


র্তমানে দেশে নীতিহীনতার রাজনীতি চলছে। রাজনৈতিক স্বার্থবাদিতা, সুবিধাবাদ, ক্ষমতা ও মন্ত্রীত্বের লোভ বর্তমান রাজনীতিকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে।

মুহাম্মদ কামারুজ্জামান বলেন, ’৯১-এর নিরপেক্ষ নির্বাচনে এ দেশের মানুষের প্রত্যাশা আজ হতাশায় পর্যবসিত হয়েছে। মানুষের সুখ শান্তি আজ ভুলুণ্ঠিত। তিনি বর্তমান সরকারের ব্যর্থতার তীব্র সমালোচনা করে বলেন, এ সরকারের নীতি হচ্ছে সুখ শান্তির পরিবর্তে অশান্তি, হতাশা, চাঁদাবাজি, মাস্তানী, হত্যা, সন্ত্রাস, রাহাজানি ও গুলি জনগণকে উপহার দেওয়া। বর্তমান সরকার সমস্যা সৃষ্টিতে অতীতের সব সরকারকে হার মানিয়েছে।

তিনি দু:খের সাথে উল্লেখ করেন, বিএনপি সরকার ২০ জন কৃষক ও ১৭ জন শ্রমিককে হত্যা করেছে। হত্যাকারী, লুটেরা, গণবিচ্ছিন্ন এ সরকারের পতন ঘনিয়ে আসছে।  

#দৈনিক সংগ্রাম // বৃহস্পিতিবার, ২০ এপ্রিল ‘৯৫

Next Post

হস্ত-সূচিকর্মে সাদা ক্যানভাসে বঙ্গবন্ধুর বিশাল প্রতিকৃতি বানিয়েছেন বীরাঙ্গনা মনোয়ারা বেগম

বঙ্গবন্ধুর চেয়ে বড় কোনো মহামানব হতে পারে না। তিনি আমাদের পিতার নাম দিতে বলেছেন ‘শেখ মুজিবুর রহমান’। তাই মুজিব বর্ষ উপলক্ষে স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে আমি অন্তরের সবটুকু ভালোবাসা নিংড়ে সুঁইসুতো দিয়ে সাদা ক্যানভাসে ফুঁটিয়ে তুলেছি সে মহামানবের প্রতিকৃতি। এটা আমার জীবনের শ্রেষ্ঠ কাজ। এই ছবির মধ্যে মিশে আছে আমার অন্তর্জ্বালা, বিরহ-বেদনা এবং একটি ইতিহাস ও আদর্শিক সে যুদ্ধ— মুক্তিযুদ্ধ।
মনোয়ারা বেগম

এগুলো পড়তে পারেন