বাগেরহাটে তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ধর্ষণের পর হত্যা করা হয়েছে

follow-upnews
0 0

» বাগেরহাটে অজ্ঞাতপরিচয় (১৯) এক তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছিল পুলিশ গত ১২ সেপ্টেম্বর রাতে।

» হতভাগ্য এই নারী বাগেরহাটের রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নের তালবুনিয়া গ্রামের আব্দুল হালিম শেখের মেয়ে আনজিরা খাতুন (২৫) বলে জানা গিয়েছে।

» এক বছর আগে আনজিরার সাথে তাঁর স্বামীর বিচ্ছেদ ঘটেছিল এবং তিনি স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেছিলেন।

» পুলিশ জানিয়েছে করও নাম উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে কেউ মামলা দায়ের করেনি। 

পরিবারের পক্ষ থেকে এখনও মামলা করা না হলেও  ঘটনার পরের দিন বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বাগেরহাট মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আনজিরার পরিবারের বরাত দিয়ে ওসি আরও জানান, ১১ বছর আগে পার্শ্ববর্তী শ্রীফলতলা গ্রামের আব্দুস সত্তারের ছেলে সাজ্জাদের সঙ্গে বিয়ে হয় আনজিরার। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান হয়। এক বছর আগে পারিবারিক বিরোধের কারণে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেন আনজিরা। এরপর থেকে আনজিরা বাবার বাড়িতে থেকে মোংলার দিগরাজ এলাকার একটি কারখানায় কাজ করতেন।

আনজিরার পরিবারের সাথে কথা বলে জানা যায়—

সম্প্রতি মোবাইল ফোনে আনজিরার সঙ্গে তার স্বামীর আবার যোগাযোগ শুরু হয় এবং তাঁরা পূনরায় সংসার করার কথা ভাবছিলেন। সোমবার (১০ সেপ্টেম্বর) স্বামীর বিরুদ্ধে দায়ের করা মামলার কাজে বাগেরহাট আদালতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আনজিরা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পরিবারের পক্ষ থেকে সন্দেহভাজন কারও নাম উল্লেখ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

Next Post

ঘুরে আসতে পারেন গোপালগঞ্জের পদ্মবিলে

গোপালগঞ্জ জেলার বনগ্রাম ইউনিয়নের করপাড়া গ্রামে এ বিলটি অবস্থিত। এটিকে বলাইকড় বিলও বলা হয়, এটিই মূলত প্রকৃত নাম বিলটির। ১৯৮৮ সাল থেকে প্রাকৃতিকভাবে বর্ষা মৌসুমে এ বিলে পদ্মফুল জন্মে। শীত মৌসুমে এখানে ধানের চাষ হয়। আবার বর্ষা মৌসুমে ঠিকই পদ্মফুল ফোঁটে।  গোপালগঞ্জ জেলা সদরে এসে সহজেই যাওয়া যায় কড়পাড়া গ্রামে। […]
শেখ ফজলুল করিম

এগুলো পড়তে পারেন