বাসস্টান্ডে অনাহারে পড়ে থাকা বৃদ্ধাকে বাড়ি পাঠিয়েছে নির্মূল কমিটি

follow-upnews
0 0
Saif Uddin Rubel
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির (ফোরাম ফর সেক্যুলার বাংলাদেশ) সহ প্রচার সম্পাদক সাইফ উদ্দিন রুবেল গাবতলী বাসস্টান্ডে দীর্ঘদিন অর্ধাহার অনাহারে পড়ে থাকা জনৈক নারী রাবেয়াকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করছেন।

গত ২ মাস ৮ দিন যাবৎ খেয়ে না খেয়ে গাবতলী বাস টার্মিনালে বাড়ি যাওয়ার অপেক্ষায় থাকা জনৈকি রাবেয়াকে যথাযোগ্য মর্যাদায় বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।

তার বাড়ি নাটোর জেলার বড়াই গ্রামে। 

আজ (১ জুন ২০২০) দৈনিক জনকণ্ঠ পত্রিকায় প্রকাশিত ‌’টাকার অভাবে মা ও তার সন্তান বাড়ি ফিরতে পারছে না’ সংবাদ প্রকাশের পর একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি লেখক সাংবাদিক শাহরিয়ার কবিরের নির্দেশে সহপ্রচার সম্পাদক সাইফ উদ্দিন রুবেল গাবতলী বাস টার্মিনালে দুই ঘন্টা ঘুরে জনৈক মহিলাকে খুঁজে বের করে বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন।

Next Post

স্বাস্থ্যকর্মীর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি প্রদানের অভিযোগ

ফরিদপুর পুলিশ লাইনের পুলিশের এক উপ পরিদর্শকের বিরুদ্ধে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স চালক এবং করোনা স্যাম্পল গ্রহণকারীকে মারধরের অভিযোগ উঠেছে। আজ (২ জুন ২০২০) সাড়ে বারোটার দিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন স্থানে ফরিদপুর থেকে আগত সোনালী ব্যাংকের টাকাবাহী গাড়ী ও করোনা ভাইরাসের স্যম্পল […]
চরভদ্রাসন উপজেলা