বিসিএস উত্তীর্ণদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার

follow-upnews
0 0
ছবিতে পুলিশ সুপারের পিছনে ৩৫ তম বিসিএস-এর মাধ্যমে সিলেট বিভাগে সহকারি পুলিশ সুপার হিসেবে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা
ছবিতে পুলিশ সুপারের পিছনে ৩৫ তম বিসিএস-এর মাধ্যমে সিলেট বিভাগে সহকারি পুলিশ সুপার হিসেবে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা

৩৫ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ সিলেট জেলার নবীন কর্মকর্তাদের সাথে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেছেন সিলেটের পুলিশ সুপার মো: মনিরুজ্জামান। শনিবার (১৯ নভেম্বর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ সুপার বিসিএস উত্তীন সিলেটের ৮ জন ফুলদিয়ে বরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাবেদুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) জ্যোতির্ময় সরকার।

শুভেচ্ছা বিনিময়কালে ৩৫তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ নবীন কর্মকর্তাদের উদ্দেশ্যে পুলিশ সুপার বিভিন্ন উপদেশ ও দিকনির্দেশনা প্রদান করে বলেন, তোমাদের মেধা ও কর্মের মাধ্যমে দেশ ও দেশের জনগণের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং অন্যান্য বিসিএস কর্মকর্তাদের সাথে সম্পর্ক অটুট রাখবে। এসময় তিনি সবার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

# সংবাদ : সিলেটটুডে

Next Post

“আমার সেরা দশ ফেসবুক ফ্রেন্ড”

দ্বীপ দা কে বললাম, দাদা, আপনাকে নিয়ে একটি ফিচার করব। উনি বললেন, আমাকে নিয়ে ফিচার করার দরকার নেই। আমার ফেসবুক বন্ধুদের নিয়ে ফিচার করো। তখন মাথায় আসল এই আইডিয়াটা। ওনার দশজন বন্ধু নিয়ে ফিচার করব। ওনাকে বাছাই করে দিতে বললাম। উনি বললেন, “কারো আইডিতে ঢুকলে একটা র‌্যাংকিং করে নেওয়া যায়। […]
শায়মা আনসারী