শফী রাজাকার ছিলেন : শাজাহান খান

follow-upnews
0 0

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী স্বাধীনতার সময় রাজাকারদের নেতৃত্ব দিয়েছেন।

তিনি চ্যালেঞ্জ করে বলেন, ‘শফী সাহেব স্বাধীনতার সময় রাজাকারদের নেতৃত্ব দিয়েছেন। আমার এ কথায় যদি সামান্য ভুল থাকে তবে শফী সাহেব এর প্রতিবাদ করুক। আমি মিথ্যা বললে জাতির কাছে ক্ষমা চাইব।

আর যদি সত্য হয়ে থাকে তাহলে আপনি জাতির কাছে ক্ষমা চাইবেন। আপনি তা না করলে জনগণ ভাববে আপনাকে যে অপবাদ দেয়া হয়েছে তা সত্যি। আমরা নিঃসন্দেহে ধরে নেব সেই নিজামী-মুজাহিদ বাহিনীর নেতৃত্ব দিয়েছিলেন বলেই দেশের স্বাধীনতা আপনার ভালো লাগে না।’

আল্লামা শফী ছিলেন ’৭১ মুজাহিদ বাহিনীতে’: ইসলামী জোট

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী একাত্তরে মুজাহিদ বাহিনী গঠন করে পাকিস্তানি সেনা ও রাজাকারদের সহায়তা করেন বলে দাবি করেছেন বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট।

সম্মিলিত ইসলামী জোটের সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসান জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বলেন, “একাত্তরে যখন পাকিস্তানি সেনা আর তাদের দোসররা এ দেশে হত্যা, ধর্ষণ ও নির্যাতন চালিয়েছিল, তখন হেফাজতের নেতারা কোথায় ছিলেন?

“হেফাজতের নেতা আহমদ শফী একাত্তরে পাকিস্তানকে রক্ষার জন্য মুজাহিদ বাহিনী গঠন করে পাকিস্তানি সেনা আর রাজাকারদের সব কাজে সহযোগিতা করেন।”


সূত্র : সম্পাদক

Next Post

উগ্র মৌলবাদী ও সন্ত্রাসী সংগঠনের প্রতি সরকার হঠাৎ কেন নমনীয় তার ব্যাখ্যা চেয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি

হেফাজতের মতো উগ্র মৌলবাদী ও সন্ত্রাসী সংগঠনের প্রতি সরকার হঠাৎ কেন নমনীয় তার ব্যাখ্যা চেয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি। আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব বলেন নির্মূল কমিটির নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেন, ‘হেফাজতের মতো উগ্র মৌলবাদী ও সন্ত্রাসী […]
ঘাতক দালাল নির্মূল কমিটি