সাংবাদিক হত্যার ঘটনায় অভিযুক্ত মেয়র গ্রেফতার

follow-upnews
0 0

সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যার ঘটনায় সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়র ও সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা হালিমুল হক মিরুকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ-ডিবি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবির রমনা জোনাল টিম ও সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ-ডিবির সমন্বয়ে একটি যৌথ দল ইন্সপেক্টর দীপক দাসের নেতৃত্বে মিরুকে গ্রেফতার করে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ দক্ষিণের উপ-কমিশনার মাশরুকুর রহমান খালেদ যুগান্তরকে জানান, সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হওয়ার পর থেকেই মেয়কে গ্রেফতারের চেষ্টা চলছিল।

তিনি বলেন, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে মেয়রের অবস্থান শনাক্ত করে তাকে রাজধানীর শ্যামলী মোড় থেকে গ্রেফতার করা হয়। এসময় মোটরসাইকেলে চড়ে পালানোর চেষ্টা করছিলেন তিনি।

গ্রেফতারের পর মেয়র হালিমুল হক মিরুকে সিরাজগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সংবাদ সংগ্রহ করতে গিয়ে শাহজাদপুর পৌর মেয়র মিরুর শটগানের গুলিতে আহত দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি শিমুল শুক্রবার মারা যান।

নিহত শিমুলের স্ত্রী কামরুন্নাহার বাদী হয়ে মেয়রসহ ১৮ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করা হলো।

Next Post

প্রকৃত ভালোবাসা কী? - দীপ্রা নাথ

ছোটো বাচ্চা অনেকগুলো বরই খেয়েছে, আঁটি সহ। সেগুলো পেটের মধ্যে আটকে গিয়ে বমি করছে, আর পেট ব্যাথা। পেটের নাড়ি এত ফুলে গেছে যে চামড়ার নিচে সেগুলোর আকৃতি বোঝা যাচ্ছে। এমন অবস্থা যে অপারেশনও লাগতে পারে। মা টা কে অসুস্থ বাচ্চার পাশে চিন্তিত মুখে বসিয়ে রেখে কমবয়সী বাবা টা হাসপাতালের এমার্জেন্সি […]