সৈয়দপুরে মাদকসেবী ছেলের কারাদণ্ড হয়েছে বাবার অভিযোগে

follow-upnews
0 0
সৈয়দপুরে (নীলফামারি জেলা) বাবার অভিযোগের ভিত্তিতে মনজুর হোসেন (২৩) নামে মাদকসেবী এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
৩১ অক্টোবর ২০১৭, মঙ্গলবার সকালে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এ রায় দেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বাংলানিউজকে জানান, মনজুর হোসেন নামে ওই যুবক মাদক সেবন করে তার পরিবারে অশান্তি সৃষ্টি করত।

এ বিষয়ে শহরের মুন্সিপাড়া এলাকার মোস্তাক আহমেদ তার ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করলে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

পরে আদালতের বিচারক অভিযোগের সত্যতা পেয়ে এ রায় দেন।

আরেকটি পৃথক ঘটনায় নীলফামারীর সৈয়দপুর উপজেলায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে রঞ্জণ রায় (১৮) নামে এক যুবককে কারাদণ্ডাদেশ দিয়েছেন মি. পরিমল সরকারের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সামন থেকে রঞ্জণসহ আট কিশোরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক পরিমল কুমার সরকার রঞ্জণকে সাত দিনের কারাদণ্ডাদেশ ও বাকি সাত কিশোরের বয়স কম হওয়ায় তাদের অভিভাবকের জিম্মায় ছেড়ে দেন।

রঞ্জণ উপজেলা শহরের হাতিখানা মহল্লার রতন কুমার রায়ের ছেলে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বাংলানিউজকে জানান, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা-যাওয়ার পথে রঞ্জণ ও তার সহপাঠীরা প্রায়ই উত্ত্যক্ত করতেন।

শনিবার বিকেলে স্কুলের সামনে ছাত্রীদের উত্ত্যক্ত করার সময় রঞ্জণসহ আট কিশোরকে হাতেনাতে ধরে পুলিশে সোপার্দ করে এলাকাবাসী।

পরে সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার রঞ্জণকে ৭ দিনের কারাদণ্ডাদেশ দেন।


সূত্র: অনলাইন

Next Post

ঢাকা শহরে ৪৫টি ঘোড়ার গাড়ীর প্রায় সবকটি শিশুদের দ্বারা পরিচালিত হয়

কথা বলে জানা গেল, ঢাকা শহরে মোট ৪৫টি ঘোড়ার গাড়ি পরিচালিত হয়, এর মধ্যে বেশিরভাগ অর্থাৎ ২০ থেকে ২৫টি রিজার্ভে থাকে- ঢাকা শহরের বিভিন্ন প্রতিষ্ঠান এবং পরিবার তাদের অনুষ্ঠানের জন্য এই গাড়ীগুলো ভাড়া করে থাকে। বিষয় হচ্ছে, গাড়ীগুলোর বেশিরভাগই শিশুদের দ্বারা পরিচালিত হয়। প্রায় সব গাড়ীর হেল্পার শিশু, এবং অর্ধেকের […]
ঘোড়ার গাড়ীর শিশু চালক