গুগল সার্চে আপনার কি কোনো প্রোফাইল আছে? ফলোআপ নিউজে রাখতে পারেন আপনার একটি সুন্দর প্রোফাইল

follow-upnews
0 0

গুগল সার্চে আপনার নাম দিয়ে সার্চ দিলে যদি আপনার একটি প্রোফাইল পাওয়া যায়, সেখানে যদি আপনার সংক্ষিপ্ত বায়োগ্রাফি, একটি রিজিউমি এবং আপনার একটি সংক্ষিপ্ত সাক্ষাৎকার থাকে, তাহলে আপনি কিন্তু অন্যদের চেয়ে বিশেষভাবে এগিয়ে থাকলেন। কাউকে গুগল সার্চে খুঁজে পাওয়া আর না পাওয়ার মধ্যে একটা বিশেষ পার্থক্য আছে।

আপনার সম্পর্কে একটি ইউনিক তথ্যভাণ্ডার আমরা তৈরি করে দেব, যাতে আপনার নাম দিয়ে সার্চ দিলে আপনার প্রোফাইলটি মানুষ দেখতে পায়। এটি করতে অবশ্যই কিছু পরিশ্রম এবং কৌশল আমাদের অবলম্বন করতে হবে। এজন্য আপনাকে পে করতে হবে। তবে সেটি অবশ্যই বিশাল কোনো কিছু নয়। কিন্তু কাজটি আপনার জন্য হবে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। আপডেট নিয়ে ভাববেন না। বছরে একবার আপনার তথ্যভাণ্ডার আমরা ফ্রি আপডেট করে দেব। তবে বছরে একবারের বেশি আপডেট করতে চাইলে সেক্ষেত্রে আপনাকে কিছু পে করতে হবে। তাহলে আর দেরী কেন এখনই ফলোআপ নিউজে বানিয়ে ফেলুন আপনার একটি চমৎকার প্রোফাইল।

এই ম্যাগাজিনটির উদ্যোক্তা এমন একজন ব্যক্তি যিনি এটিকে অনেক দূর নিয়ে যেতে বদ্ধপরিকর। ফলোআপ নিউজের সাথে সাথে এগিয়ে যাবেন আপনিও। সমাজকর্মী, মানবাধিকারকর্মী, শিক্ষক, বুদ্ধিজীবী, অ্যাডভোকেট, চিকিৎসক, রাজনীতিক, ব্যবসায়ী, চাকরি প্রত্যাশী, শিক্ষার্থী থেকে শুরু করে যে কেউ তার প্রোফাইল বানাতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ: ০১৮৪ ৬৯ ৭৩২৩২

Next Post

লক্ষ কোটি টাকা পাচার, ঋণ খেলাপি এবং লাগামহীন দুর্নীতি সত্ত্বেও বিস্ময়কর উন্নয়ন! তত্ত্ব কী? // দিব্যেন্দু দ্বীপ

বাংলাদেশ এখন যে ধরনের অর্থনৈতিক বিকাশের মধ্য দিয়ে যাচ্ছে তা অব্যাহত থাকলে ২০৩৫ সাল নাগাদ দেশটি হবে বিশ্বের ২৫তম বৃহৎ অর্থনীতি। ব্রিটেনের অর্থনৈতিক গবেষণা সংস্থা সেন্টার ফর ইকোনোমিক্স এন্ড বিজনেস রিসার্চ তাদের সর্বশেষ এক রিপোর্টে এই পূর্বাভাস দিয়েছে। এই রিপোর্ট অনুযায়ী আর মাত্র ৭ বছর পর পরেই চীন হবে বিশ্বের […]
টাকা পাচার