কেরোসিন ঢেলে প্রেমিকের আত্মহত্যা

follow-upnews
0 0
সুমন কুমার পাল
সুমন কুমার পাল

রাজধানীর সোবহানবাগে প্রেমিকার সামনে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যা করেছে সুমন কুমার পাল (২৬) নামের এক যুবক। রোববার রাতে মোহাম্মাদপুরের একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে শনিবার গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করে সে। শ্বাসনালীসহ তার শরীরের ৩৬ শতাংশ পুড়ে গিয়েছিল। মোহাম্মদপুর থানা পুলিশ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

একটি সূত্রে জানা গেছে, ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক ছাত্রীর সঙ্গে সুমনের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে টানাপোড়েনের কারণে শনিবার বিকেলে সুমন ওই ছাত্রীকে ডেন্টাল কলেজ হোস্টেলের পাশে ডেকে আনেন। কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

পরে তাকে ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। পরবর্তীতে সেখান থেকে তাকে মোহাম্মদপুরের একটি নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মৃত্যু হয়।

সুমনের বাড়ি যশোর জেলার অভয়নগরে। ধানমন্ডির তল্লাবাগের একটি মেসে থাকতেন তিনি।

Next Post

শিবির নেতা জনগণের হাতে হ্যারিকেন ধরিয়ে ভেগে গিয়েছে!

প্রতি লাখে মাসে ২০ হাজার টাকা লভ্যাংশ প্রদানের লোভ দেখিয়ে বিভিন্ন পেশাজীবী, এমনকি নিজ দলের নেতাকর্মীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে আনুমানিক ২০ কোটি টাকা হাতিয়ে নিয়ে গত শনিবার রাত থেকে লাপাত্তা হয়ে গেছেন সিলেট জেলা ছাত্রশিবিরের সহসভাপতি আহবাব আহমদ। অনেকেই লোভে পড়ে ১ লাখ থেকে ১০ লাখ টাকা পর্যন্ত বিনিয়োগ […]
শিবির নেতা

এগুলো পড়তে পারেন