“জাকির নায়েক অন্য ধর্মকে অপমান করেন” মালয়েশিয়ার ইসলাম বিষয়কমন্ত্রী

follow-upnews
0 0
ইসলাম প্রচার করতে গিয়ে অন্য ধর্মকে অপমান করার প্রবণতা আছে ভারতীয় মুসলিম প্রচারক ডা. জাকির নায়েকের। বললেন মালয়েশিয়ার ইসলাম বিষয়কমন্ত্রী মুজাহিদ ইউসোফ রাওয়া। সোমবার ‘বহুজাতির মানুষের সঙ্গে বসবাসের চ্যালেঞ্জ এবং ইসলাম’ বিষয়ক একটি সেমিনারের উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন। 


জাকির নায়েক
জাকির নায়েক, ভারতীয় এ ধর্মবক্তা বর্তমানে মালয়েশিয়াতে নির্বাসনে আছেন।

মুজাহিদ বলেন, অন্য ধর্মের প্রতি আক্রমণ করা মালয়েশিয়ার আইন-কানুন ও রীতি বিরোধী। মালয়েশিয়ায় আশ্রয় নেয়া নায়েকের বিরুদ্ধে তদন্ত করছে ভারতীয় কর্তৃপক্ষ। আমরা অন্যদের সঙ্গে হাস্যকর বিতর্কে জড়াতে চাই না।

 
তিনি বলেন, ইসলাম বিষয়কমন্ত্রী হিসেবে অন্য ধর্মের মানুষের অধিকার রক্ষা করা আমার দায়িত্ব। আগে ইসলাম প্রচারের কাজগুলো সফল হতো। কারণ তখন অন্য ধর্মের মানুষের বিশ্বাসে আঘাত হানা হতো না।
 
মুজাহিদ বলেন, অন্য ধর্মকে উপহাস না করে ইসলাম প্রচারের পদ্ধতি এবং বুদ্ধিমত্তা অর্জন করতে হবে আমাদের। অন্য ধর্মকে অপমান না করেও ইসলাম প্রচার করা সম্ভব। যদি ইসলাম শান্তির ধর্ম হয়ে থাকে, তবে অন্য ধর্মকে অপমান করার কোনও প্রয়োজন নেই।
Next Post

বাগেরহাটের নাগেরবাজারে আখেরগুড়ের নামে বিক্রি হচ্ছে ভয়ঙ্কর ভেজাল মিশ্রিত গুড়

ফলোআপনিউজ.কম পত্রিকায় মোবাইল করে একজন বিষয়টি জানালে আমরা সরোজমিনে গিয়ে জানতে পারি আসলেই বাগেরাটের বাজারে আখেরগুড়ের নামে যে গুড়গুলো বিক্রি হচ্ছে সেগুলো ভয়ঙ্কর ভেজাল মিশ্রিত গুড়।  ভিডিওটি দেখুন–