মক্কায় হুথি বিদ্রোহীরা ক্ষেপণাস্ত্র ছুঁড়ছে বলে অভিযোগ উঠেছে

follow-upnews
0 0

পবিত্র মক্ষা নগরী লক্ষ্য করে ইয়েমেনের হুথি বিদ্রোহীরা ব্যালাস্টিক মিসাইল নিক্ষেপ করেছে বলে অভিযোগ করেছে সৌদি আরব সরকার।

সৌদি প্রশাসনের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের মাধ্যমে জানা যায়, গৃহযুদ্ধ বিধ্বস্ত দেশটির বিদ্রোহীদের বিরুদ্ধে শুক্রবার (২৮ অক্টোবর) এ গুরুতর অভিযোগ তুললো রিয়াদ।

সৌদি প্রশাসন মক্কাকে লক্ষ্য করে হামলা চালানোর কথা বললেও হুথি বিদ্রোহীদের নিয়ন্ত্রিত সংবাদমাধ্যম বলেছে, বিদ্রোহীরা জেদ্দা’র আন্তর্জাতিক বিমানবন্দর লক্ষ্য করে মিসাইল নিক্ষেপ করেছে। সৌদি প্রতিরক্ষা বিভাগ বলছে, ওই মিসাইল ধাওয়া (ইন্টারসেপ্ট) করে মক্কার ৬৫ কিলোমিটার অদূরে ধ্বংস করে দেওয়া হয়েছে।

সৌদি সামরিক বাহিনীর পক্ষ থেকে বলা হয়, বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে ইয়েমেনের উত্তর-পশ্চিমাঞ্চলের সাদা প্রদেশের সীমান্তবর্তী একটি এলাকা থেকে মিসাইলটি নিক্ষেপ করা হয়। এটিকে ধাওয়া করে ধ্বংস করে দেওয়ার কারণে কোনো ক্ষয়ক্ষতি বা প্রাণহানি হয়নি।

উল্লেখ্য,পবিত্র হজ পালনের কেন্দ্রবিন্দু মক্কাকে মুসলিম সম্প্রদায়ের সম্মেলন নগরী বলে মনে করা হয়।

সূত্র: সিলেট টুডে

Next Post

রিমান্ডে আসামির গোপনাঙ্গে ছ্যাঁকা, ওসি ও তদন্তকারীকে শো-কজ

নারায়ণগঞ্জে মোটরসাইকেল চুরির অভিযোগে গ্রেফতারকৃত এক আসামির গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দেওয়া ও অন্য এক অংশে গুরুতর জখমের অভিযোগ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তদন্তকারী কর্মকর্তাকে কারণ দর্শানোর (শো-কজ) নোটিশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে পুলিশের ওই দুই সদস্যের কাছে শো-কজের সমন পাঠানো হয়েছে। পাঠানো সময়ে ১ নভেম্বর তাদেরকে আদালতে হাজির […]
রিমান্ড