শহীদস্মৃতি সংরক্ষণ কমিটির রাজবাড়ী শাখা ঘোষণা করা হয়েছে

follow-upnews
0 0

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বালিয়াডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভা থেকে শহীদস্মৃতি সংরক্ষণ কমিটি, রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

অ্যাড. আব্দুর রাজ্জাককে আহ্বায়ক করে বৃহত্তর ফরিদপুর কমিটির সভাপতি নূর মোহাম্মদ শেখ এবং সাধারণ সম্পাদক উৎপল সরকার সাগরের উপস্থিতিতে আজ এ কমিটি ঘোষণা করা হয়েছে। সভায় আরো উপস্থিত ছিলেন বৃহত্তর ফরিদপুর কমিটির যুগ্ম আহ্বায়ক জাকারিয়া মাতব্বর, রাজবাড়ী জেলা থেকে শহীদ সন্তান অ্যাড. আব্দুর রাজ্জাক, মাদারীপুরের প্রতিনিধি শহীদসন্তান সুবোধ সাহা প্রমূখ। সভায় সভাপতিত্ব করেন উজানচর ইউনিয়নের চেয়ারম্যান শহীদসন্তান মো: গুলজার হোসেন। শহীদস্মৃতি সংরক্ষণ কমিটির আহ্বায়ক দিব্যেন্দু দ্বীপ-এর আজকের সভায় উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত থাকতে পারেননি। সভা থেকে ১৯৭১-এর মুক্তিযুদ্ধি শহীদ সকল শহীদদের উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শহীদস্মৃতি সংরক্ষণ কমিটি

Next Post

ছোটগল্প: অসমাপ্ত // দিব্যেন্দু দ্বীপ

“তুমি কি আমার সাথে একবার সেক্স করবে, নাকি আমার কাছ থেকে দশ লক্ষ টাকা নেবে?” উত্তরটা প্লাবন মুহূর্তের মধ্যে দিতে পারত, তবু একটু সময় নিয়ে বলল, অবশ্যই আপনার সাথে একবার সেক্স করতে চাই। আচ্ছা, আমরা তাহলে কোথায় যেতে পারি, খুব নিরুব্দেগ হয়ে প্রশ্নটা করে মারুফা? আমার তিনদিন ছুটি আছে, অসুস্থতার […]
ছোটগল্প: অসমাপ্ত

এগুলো পড়তে পারেন