ভারতে কিডনি ট্রান্সপ্ল্যান্ট: নারায়াণা হেলথ যা জানাচ্ছে …

follow-upnews
0 0

ভারতের নারায়াণা হেলথের কিডনি ট্রান্সপ্ল্যান্ট টিম বিশেষভাবে প্রশিক্ষিত এবং অভিজ্ঞ। ভারতে আমরাই প্রথম সেন্টার যারা সাফল্যের সাথে ABO ইনকম্প্যাটিবল ট্রান্সপ্ল্যান্ট এবং ক্যাডাভেরিক ট্রান্সপ্ল্যান্ট করেছি। নেফ্রোলজিস্ট, ইউরোলজিস্ট এবং ট্রান্সপ্ল্যান্ট বিশেষজ্ঞদের নিয়ে গঠিত আমাদের অভিজ্ঞ টিমটি একসাথে কাজ করে কিডনি ট্রান্সপ্ল্যান্টের ক্ষেত্রে নানান সমস্যা মোকাবিলা করার জন্যে, যেমনঃ অত্যন্ত জটিল পরিস্থিতি, পুনরায় প্রতিস্থাপন, শিশু-কিশোরদের কিডনি প্রতিস্থাপন এবং ট্রান্সপ্ল্যান্ট রোগীদের নানান মেডিক্যাল জটিলতা নিয়ে।

নারায়াণা হেলথে কিডনি ট্রান্সপ্ল্যান্টের বিশেষ সুবিধা হলঃ ব্লাড ব্যাংক পরিষেবা, আমাদের নিজস্ব মলিকিউলার বায়োলজি ল্যাব এবং রেডিওলজি পরিষেবা। এছাড়াও, আমাদের হসপিটালগুলোতে অন্যান্য সুযোগ সুবিধাগুলো হচ্ছে ২৪ ঘণ্টা ডায়ালাইসিস পরিষেবা, আধুনিক আইসিউ, এবং অস্ত্রোপ্রচার-এর পরে রোগীর পরিষেবার জন্যে আলাদা আইসোলেশণ রুম ।

নারায়াণা হেলথে কিডনি ট্রান্সপ্ল্যান্ট / প্রতিস্থাপনের পরিষেবাKidney Transplant

  • সম্ভাব্য কিডনি প্রাপকদের সাথে কিডনি দাতার সামঞ্জস্যতা যাচাই করতে এইচএলএ টাইপিং পরীক্ষা
  • ট্রান্সপ্ল্যান্ট প্রক্রিয়া যাতে বন্ধ না হয়ে যায় এমন কোনও গুরুতর শারীরিক অসুস্থতার কারণে যেমনঃ কার্ডিয়াক ডিসঅর্ডার, দীর্ঘদিন যাবৎ চিকিৎসাহীন বা ভুল চিকিৎসা জনিত কারণে সংক্রামক থাকলে, সেগুলি টেস্ট করা এবং উপযুক্ত ব্যবস্থা গ্রহন করা
  • ল্যাপারোস্কোপিক নেফ্রেক্টোমি সুবিধা যা কিডনি দাতার শরীরে ছোট্ট একটি দাগ ফেলে এবং তার দ্রুত সুস্থতায় সহযোগিতা করে
  • অস্ত্রোপ্রচার পরবর্তী সেবা যারমধ্যে আছে ডায়াটেশিয়ানের পরামর্শ এবং পর্যবেক্ষণ

দ্রষ্টব্য: ভারতীয় আইন অনুসারে, সমস্ত বিদেশী রোগীদের তাদের দেশের উপযোগী কিডনিদাতা থাকতে হবে, কিডনি ট্রান্সপ্ল্যান্টের জন্যে নারায়াণা হেলথে যোগাযোগ করার আগে। নারায়াণা হেলথ কোন প্রকার কিডনি কেনা বা বেচার বেআইনী কর্মকান্ডে জড়িত নয়।


তথ্যসূত্র: http://narayanahealth.com.bd/

বিজ্ঞাপন

ভাড়ায় প্রাইভেট কার

 

Next Post

সুস্থ থাকতে হলে বিশুদ্ধ পানি পানের বিকল্প নেই ...

বিশুদ্ধ পানি ছাড়া আমাদের জীবন চলে না। আমাদের শরীরের দুই-তৃতীয়াংশ হচ্ছে পানি। আর এ জন্যই বলা হয় পানির অপর নাম জীবন। সুস্থ থাকতে এবং রোগ প্রতিরোধ করতে প্রয়োজন পর্যাপ্ত পরিমাণ পানি। সারাদিন আমরা নানা ধরনের খাবার খাই আর এ খাবারগুলোর মধ্যে একমাত্র পানিই চর্বি, শর্করা ও চিনিমুক্ত। আমাদের শরীরের অভ্যন্তরীণ […]
জারের পানি দূষিত

এগুলো পড়তে পারেন