হাজেরা খাতুন স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিকভাবে এক লক্ষ টাকা দিয়ে অংশীদার হয়েছেন বাগেরহাট-২ আসনের সাংসদ

follow-upnews
0 0
মাননীয় সাংসদ বাগেরহাটে তার নিজ বাসভবনে বসে স্বাস্থ্যকেন্দ্রের অনুকূলে এক লক্ষ টাকা প্রদান করেন। উপস্থিত আছেন স্থাপত্যবিদ, খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিবু বসু, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মঈনুল ইসলাম শিকদার, বিশিষ্টজন এবং সাংবাদিক বাবুল সরদার।

বাগেরহাট-২ আসনের মাননীয় সাংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকত অালী বাদশা ৩ অক্টোবর ২০১০ তারিখে কচুয়ায় নির্মিত হাজেরা খাতুন স্বাস্থকেন্দ্রের জন্য এক লক্ষ টাকা প্রদান করেন। তিনি মোট দুই লক্ষ টাকা প্রদান করে স্বাস্থ্যকেন্দ্রের ১% অংশীদার হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। এখানে অংশীদার বলতে মূলত সম্মানিত করা এবং পরিচালনা পর্ষদ তৈরি করা, কারণ, হাজেরা খাতুন স্বাস্থ্যকেন্দ্রটি নির্মিত হচ্ছে একটি অলাভজনক পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে—যেটি টিকে থেকে এবং উত্তোরত্তোর উন্নতি করে জনগণকে স্বাস্থ্যসেবা দিয়ে যাবে। 

স্বাস্থ্যকেন্দ্র নির্মাণে সাংসদের এমন তৎপর ভূমিকায় সন্তোষ প্রকাশ করেছে এলাকার মানুষ। এ প্রসঙ্গে কচুয়ার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মঈনুল ইসলাম শিকদার সাংসদের প্রশংসা করে বলেন, “এ ধরনের একটি গণমুখী উদ্যোগের সাথে এলাকার সাংসদ প্রত্যক্ষভাবে জড়িত থাকায় সকলের অাগ্রহ আরও বৃদ্ধি এবং কাজ বেগবান হবে।”   

স্বাস্থ্যকেন্দ্রটির স্বপ্নদ্রষ্টা শিবু বসু বাগেরহাট তথা কচুয়ার মানুষের প্রশংসা করে বলেন, “আমি ভাবিনি মানুষ এতটা সাড়া দিবে। বাদশা চাচা (সাংসদ) আমাদের স্বপ্নটাকে আরও বড় করে দিয়েছেন।”  

Next Post

এই মুহূর্তে একটি ‘জঙ্গি আস্তানায়’ অভিযান চালাচ্ছে র‌্যাব

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোড়ারগঞ্জ এলাকায় একটি ‘জঙ্গি আস্তানায়’ অভিযান চালাচ্ছে র‌্যাব। অভিযান চলাকালে গুলি বিনিময় ও ‘আস্তানায়’ বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামে মিলেছে ‘জঙ্গি আস্তানা’। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের একটি বাড়িতে গড়ে ওঠা ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে র‌্যাব-৭ এর কয়েকটি ইউনিট। শুক্রবার (৫ […]
মীরসরাই চট্টগ্রাম