রাজাকার ও তাদের সন্তানেরা যেন সংসদে যেতে না পারে -শাহরিয়ার কবির

follow-upnews
0 0


একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, ‘ক্ষমতার লালসা মানুষকে কত নিচে নামাতে পারে, তার উদাহরণ এই মুহূর্তে ড. কামাল হোসেন। ড. কামাল, আপনার কোন চেহারাকে রাজনীতির চেহারা বলবো? যে আপনি ’৭২-এ সংবিধান লিখেছিলেন, সেই কামাল হোসেনের চেহারাকে, না আজকে সংবিধানের হত্যাকারীদের সঙ্গে যিনি হাত মিলিয়েছেন, সেই কামাল হোসেনের চেহারাকে?’

২২ ডিসেম্বর শনিবার বিকালে নীলফামারী শহরের শিল্পকলা একাডেমি চত্বরে ‘মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা’ শীর্ষক এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহরিয়ার কবির বলেন, “আমরা সবাই ভোট দেবো স্বাধীনতার পক্ষের শক্তিকে। রাজাকার ও  তাদের সন্তানেরা যেন সংসদে যেতে  না পারে, সেদিকে নজর রাখতে হবে।”

তিনি আরও বলেন, “এবারের নির্বাচনে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের এজেন্ট হয়ে মুক্তিযুদ্ধবিরোধী সাম্প্রদায়িক শক্তি জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে ভোটের মাঠে নেমেছে বিএনপি। এদের প্রতিহত করতে হবে। মৌলবাদী-সাম্প্রদায়িক শক্তি ও আগুন সন্ত্রাসীদের ভোট দেওয়া যাবে না।”

শাহরিয়ার কবির বলেন, “আইন করে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কথা বলা বন্ধ করতে হবে। এজন্য সবাইকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দিতে হবে।”

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা শাখার সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন– একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুল গফ্ফার, কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক সাইফ উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা কমন্ডার ফজলুল হক প্রমুখ।

Next Post

Tonmoy A Proud and An Inspiration of Bagerhat

The name ‘Tonmoy’ means      The Sweet-heart in English A kind-hearted and poetic name      A blessing of Allah-has fulfilled our wish. We have been thundered      That a boy of yesterday The Proud son of SK Helal and Rupa      Is in the mouth from child to old of […]
বাগেরহাট