খালের পাড়ে কোরবানী দিতে নিষেধ করায় কসাই গরু রেখে জবাই করল মানুষ

follow-upnews
0 0

বরিশালের মেহেন্দিগঞ্জে কোরবানির গরু জবাইকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে অলি ঘরামি (৪৫) নামের এক কৃষকের গলা কেটে জবাই করে কসাই।

বরিশাল

২২ আগস্ট বুধবার সকাল ৯টায় মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাটের পশ্চিম রতনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অন্তত আরও ছয়জন আহত হয়েছেন। এ পর্যন্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত অলি ঘরামি পশ্চিম রতনপুর গ্রামের মৃত মজিদ ঘরামির ছেলে। আটকরা হলেন পশ্চিম রতনপুর গ্রামের শাহ আলম ও তার ভাইয়ের স্ত্রী শারমিন বেগম।

পুলিশ জানায়, ঈদের নামাজ শেষে বাড়ির পাশের খালের ঘাটে গরু কোরবানি করতে যান শাহ আলম। সেখানে অলি ঘরামির স্ত্রীসহ কয়েকজন গোসল করছিলেন। এ সময় অলি ঘরামি খালের ঘাটে গরু কোরবানি না দিয়ে অন্য স্থানে করতে বলেন কসাই শাহ আলমকে। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। এ সময় গরু কোরাবানির ছুরি দিয়ে অলি ঘরামির গলা কেটে দেন শাহ আলম। সেই সঙ্গে অস্ত্রের আঘাতে ছয়জন আহত হন।

আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অলি ঘরামিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাজীরহাট থানা পুলিশের ওসি হারুন আর রশিদ বলেন, এ ঘটনার পরপরই অভিযান চালিয়ে শাহ আলম ও তার ভাবিকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Next Post

আকর্ষণীয় ক্যারিয়ার গড়তে চালু হচ্ছে ভিন্নধর্মী কোর্স (সিএফও)

বাড়ছে ব্যবসা-বাণিজ্য। ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা থেকে শুরু করে আর্থিক হিসাব-নিকাশ পর্যন্ত নানা ধরনের কাজে প্রয়োজন দক্ষ ও অভিজ্ঞ ফাইন্যান্স পেশাজীবী কিংবা হিসাবরক্ষক বা ব্যবস্থাপক। তাই ব্যবসার প্রসারের সঙ্গে বেড়ে চলেছে অ্যাকাউন্টস কিংবা ফাইন্যান্স পেশাজীবীর। কেবল প্রতিষ্ঠানিক সনদ থাকলেই আজকাল ভালো চাকরি পাওয়া সম্ভব নয়। প্রয়োজন হয় হাতে কলমে শেখার অভিজ্ঞতা […]
CFO