মনোনয়নপত্র কিনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ

follow-upnews
0 0

বাগেরহাট-৪


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

আজ রবিবার দুপুর ১২টায় ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন ফরম ক্রয় করেন।

এ সময় শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, সাধারণ সম্পাদক জাঙ্গীর কবির বাবুল, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, সাধারণ সম্পাদক এম এমদাদুল হকসহ দুই উপজেলার দলীয় অসংখ্য নেতার্মীরা উপস্থিত ছিলেন। এই আসন থেকে বদিউজ্জামান সোহাগ ছাড়াও আরো সাতজন প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বলে জানা গেছে।

শরণখোলার কৃতিসন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের জামাতা বদিউজ্জামান সোহাগ মনোনয়ন ফরম কেনার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় তার কর্মীসমর্থক ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়। বিশেষ করে নতুন ভোটারদের মধ্যে উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

তরুণ এই প্রার্থী ইতোমধ্যে তার সংসদীয় এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে এক অন্যরকম সাড়া জাগিয়েছেন। সাধরাণ ভোটাররা মনে করেন, দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনা এই আসনে জদিউজ্জামান সোহাগকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত। তাছাড়া এলাকার উন্নয়ন ও দল সুসংগঠিত হবে।

বাগেরহাট-৪ আসন থেকে অন্য যাবা দলীয় মনোনয়ন ক্রয় করেছেন তারা হলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি ডা. মো. মোজাম্মেল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক অতিরিক্ত আইজিপি আব্দুর রহিম খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মো. জামিল হোসাইন, ব্যবসায়ী লায়ন শামসুল আলম, সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাড. প্রবীর রঞ্জন হালদার ও ঢাকাস্থ মা-মমতা ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. এইচ এম রানা হাসান।

Next Post

#মিটু কি শুধু ব্যক্তি নারীর বেদনার কথা?

দিব্যেন্দু দ্বীপ আমি #মিটু আন্দোলনের ভীষণ পক্ষের একজন, পাশাপাশি এই #মিটু যদি হয় নিজের প্রকাশ এবং খ্যাতি লাভের জন্য তাহলে তার বিরুদ্ধে বিষাদগারও করতে চাই। তার আগে যারা মিটু আন্দোলনকে ব্যক্তিগত ধান্দা হিসেবে দেখতে চান তাদের প্রতি নিন্দা জ্ঞাপন করছি। কারণ, এভাবে দেখতে চাওয়া মানুষই দুর্ভাগ্যজনকভাবে আমাদের সমাজে বেশি। আমি বিশ্বাস করি, […]
মিস আয়ারল্যান্ড

এগুলো পড়তে পারেন