বঙ্গবন্ধু পরিবারের নতুন প্রজন্মের সদস্য শেখ সারহান নাসের তন্ময় নামলেন সাংসদ হওয়ার দৌড়ে

follow-upnews
0 0

শেখ সারহান নাসের তন্ময়

বাগেরহাটের গণ মানুষের মধ্যে অনেকদিন ধরে কানাঘুষা শুরু হয়েছে, বাগেরহাট-২ আসনে নৌকা প্রতীক নিয়ে লড়বেন কি তাহলে এবারই বঙ্গবন্ধু পরিবারের নতুন প্রজন্মের সদস্য শেখ সারহান নাসের তন্ময়?

জনাব তন্ময় ইতোমধ্যে বাগেরহাট-২ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানা গিয়েছে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে চলছে তুমুল আলোচনা।

তন্ময় লন্ডন থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। পেশায় ব্যবসায়ী তন্ময় পরিবারের রীতি বজায় রেখে সম্প্রতি রাজনীতিতে পা রেখেছেন। আর তাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি আলোচনায় উঠে আসেন। অনেকেই ফেসবুকে তার ছবি পোস্ট করে অভিনন্দন জানাচ্ছেন। সম্প্রতি কয়েকটি রাজনৈতিক অনুষ্ঠানে তার অত্যন্ত সাবলিল এবং আকর্ষণীয় বক্তব্য সবার নজর কেড়েছে।

রাজনীতি সচেতন মানুষ মনে করছেন, বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্মের মধ্যে রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্র হতে যাচ্ছেন তন্ময়। ফেসবুকে তমন্ময়ের ছবি পোস্ট করে একজন লিখেছেন, “শেখ বংশের নতুন রাজনীতিক, শেখ সারহান নাসের তন্ময়। রাজনীতিতে স্বাগতম। রাজনীতির পাশাপাশি চলচ্চিত্রের নায়ক হলেও কিন্তু মন্দ হবে না।”

গত মার্চ মাসের ৪ তারিখ খুলনার সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি। এই বক্তব্যের মধ্য দিয়ে তিনি রাজনীতিবিদদের চোখে পড়েন এবং শেখ পরিবারের তৃতীয় প্রজন্ম হিসেবে আলোচনায় উঠে আসেন। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার ফুফু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তন্ময়ের কথা মুগ্ধ হয়ে শুনছিলেন তিনি।

https://youtu.be/U4tzF_RM6MY?t=36


ডেস্ক নিউজ

Next Post

মনোনয়নপত্র কিনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। আজ রবিবার দুপুর ১২টায় ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন ফরম ক্রয় করেন। এ সময় শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, […]
বাগেরহাট-৪