স্বামী শ্যালিকাকে নিয়ে পালানোর পর ‘সন্তানকে মেরে স্ত্রীর আত্মহত্যা’

follow-upnews
0 0

ওই ব্যক্তি এবং তাঁর শ্যালিকা স্বর্ণাকে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার উত্তরখান এলাকার একটি বাসা থেকে পুলিশ গ্রেপ্তার করে। জানিয়েছেন, সবুজবাগ থানার ওসি আব্দুল কুদ্দুস ফকির।

তার আগে সকালে সবুজবাগের আহম্মদবাগের একটি বাসা থেকে মামুনের স্ত্রী সান্ত্বনা আক্তার (২৫) এবং দেড় বছরের মেয়ে মাহফুজার লাশ উদ্ধার করে পুলিশ।

সবুজবাগের মায়াকানন পানির পাম্পের পাশের একটি টিনশেড বাসায় সান্ত্বনার লাশ ছিল ঝুলন্ত অবস্থায়; মেয়েটির মৃতদেহ ছিল বিছানায় শোয়ানো।

সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাজিরুর রহমান বলেন, “ধারণা করা হচ্ছে, সান্ত্বনা তার সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেন।”

জানা গেছে, মামুন স্থানীয় একটি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইনম্যান হিসেবে কাজ করেন।

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর বলেন, “মামুন দুদিন আগে তার শ্যালিকা স্বর্ণাকে নিয়ে পালিয়ে অন্য একটি বাসায় ওঠে। স্বর্ণাকে নিয়ে সান্ত্বনার সাথে মামুনের পারিবারিক দ্বন্দ্ব ছিল অনেকদিন ধরে।”

ওই দ্বন্দ্ব থেকেই সান্ত্বনা আত্মহত্যা করেন বলে ধারণা করছে পুলিশ।

মামুন ও স্বর্ণা বিয়ে করেছেন কি না, তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ এবং স্থানীয় লোকজন।

Next Post

শিথিল শর্তে মার্কেন্টাইল ব্যাংক দিচ্ছে পার্সোনাল লোন

মাত্র ০.৫% প্রক্রিয়াকরণ ফী সম্বলিত একটি আকর্ষণীয় প্যাকেজ । পণ্যের (লোন) বৈশিষ্ট্য মূনাফা: ১৪% আবেদনপ্রার্থীকে অবশ্যই অনুমোদনকৃত লোনের ১% রিস্ক ফান্ডে রাখতে হবে। এই লোন কেবলমাত্র চাকুরীজীবীদেরকে প্রদান করা হয়। সর্বনিম্ন অর্থের পরিমাণ: ৫০,০০০/- সর্বোচ্চ অর্থের পরিমাণ: ৫,০০,০০০/- ন্যূনতম ঋণের মেয়াদ: ১বছর সর্বোচ্চ ঋণের মেয়াদ: ৪বছর অনুমোদন সময়কাল: আপনার লোনের […]
মার্কেন্টাইল ব্যাংক