হাইকোর্টের সামনে পুলিশকে উড়ো লাথি মারা ব্যক্তির নাম কামাল আহম্মেদ দুলু

follow-upnews
0 0

যুবদলের সাধারণ সম্পাদক


রাজধানীর হাইকোর্টের সামনে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাই মঙ্গলবার (৩০ জানুয়ারি) পুলিশের ওপর হামলা চালিয়েছিল বলে প্রমাণ মিলেছে।

গত মঙ্গলবার গণমাধ্যমের ক্যামেরার সামনেই পুলিশের এক সদস্যকে ফ্লাইং কিক মারতে দেখা যায় সাদা শার্ট ও নীল জিন্স পরা এক যুবককে। ওই যুবকের নাম কামাল আহম্মেদ দুলু। তিনি ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত রামপুরা থানা যুবদলের সাধারণ সম্পাদক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ও যুবদলের একাধিক নেতাকর্মী দুলুর পরিচয় শনাক্ত করেছেন।

ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত তিনি। বিএনপির ঢাকা মহানগর কেন্দ্রিক আন্দোলন কর্মসূচিতে বরাবরই তার দেখা মেলে সামনের সারিতে। এর আগেও নানা নাশকতায় দুলুকে মারমুখী চেহারায় দেখা গেছে। নাশকতার অভিযোগে তার নামে একাধিক মামলাও রয়েছে। কয়েকবার জেলও খেটেছেন যুবদলের এ নেতা।

রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, দুলুর নামে বেশ কয়েকটি মামলা রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে মামলার সংখ্যা জানাতে পারেননি তিনি।

রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার বলেন, মঙ্গলবারের ঘটনার ভিডিও-ফুটেজ ও স্থিরচিত্র পর্যালোচনা করে জড়িতদের শনাক্ত করা হচ্ছে। অপরাধীরা ছাড় পাবে না।


সূত্র: অনলাইন

Next Post

কান্তজিউ মন্দির, কান্তজীর মন্দির বা কান্তনগর মন্দির

কান্তজীউ মন্দির বা কান্তজির মন্দির বা কান্তনগর মন্দির বাংলাদেশের উত্তরের একটি জেলা দিনাজপুরে অবস্থিত একটি প্রাচীন মন্দির। এটি নবরত্ন মন্দির নামেও পরিচিত কারণ তিনতলাবিশিষ্ট এই মন্দিরের নয়টি চূড়া বা রত্ন ছিলো। কান্তজীউ মন্দির ১৮ শতকে নির্মিত একটি চমৎকার স্থাপনা। মন্দিরটি হিন্দু ধর্মের কান্ত বা কৃষ্ণের মন্দির হিসেবে পরিচিত যা লৌকিক […]
কান্তজির মন্দির