“ফলোআপ নিউজ আসলে কাদের লেখা ছাপতে চায়?”

follow-upnews
0 0

শিরোণামের প্রশ্নটি মেইল পাঠিয়ে জানতে চেয়েছেন একজন পাঠক। পাঠকের জানার অধিকার রয়েছে। তবে উত্তরটি সবার জন্য দিচ্ছি, এজন্য মেইলের প্রশ্নের উত্তর পত্রিকায় দেওয়া।

পৃথিবীতে ভালো লেখকের অভাব রয়েছে, তবে ভালো মানুষের অভাব রয়েছে আরো বেশি, অভাব রয়েছে ভালো কাজের। সে বিবেচনায় ফলোআপ নিউজ শুধু লেখা বিবেচনায নেয় না, কারণ, লেখাটি আসলেই মৌলিক কিনা তা যাচাই করা যেমন শক্ত, পাশাপাশি অনেক লেখা শব্দের মার-পঁ্যাচে ভালো লাগলেও তা আসলে মানুষের জন্য কোনো বার্তা বহন করে না। ফলোআপ নিউজ মূলত মানবিক, ইতিবাচক পরিবর্তনে সহায়ক, সংস্কারমূলক এবং সেবামূলক লেখা গুরুত্বপূর্ণ মনে করে। তাই অনেক ভালো লেখকের লেখা বাদ পড়ে যেতে পারে আমাদের সম্পাদকীয় নীতিমালার কারণে, সে জন্য অবশ্যই আমরা দুঃখিত।

Next Post

সৈয়দ হকের সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ এবং প্রথম আলোর ছবি নিয়ে বিতর্ক

বিষয়টিতে প্রথম আলো অথবা অন্য দুটি গণমাধ্যমের সুক্ষ্ম কারচুপি রয়েছে বলে বিশ্লেষণে উঠে এসেছে। প্রথম আলো তাদের নিউজের সাথে এমন একটি ছবি দিয়েছে যেটির মাধ্যমে প্রধানমন্ত্রীর আবেগঘন সাক্ষাতের বিষয়টি আড়াল হয়েছে। অধিকাংশ পত্রিকার ছবিতে প্রধানমন্ত্রী মাকস খুলে খুব আন্তরিকভাবে কথা বলছেন, কিন্তু প্রথম আলো এমন সময়ের এমন একটি ছবি দিয়েছেন […]