নাচ-গানে নতুন বছরকে বরণ করতে প্রস্তুত সৌদি আরব

follow-upnews
0 0

বিদায় নিতে চলেছে ২০২২ সাল। পুরো বিশ্ব নতুন বছরকে বরণ করতে নিয়েছে নানা প্রস্তুতি। খ্রিষ্ট নববর্ষকে বরণ করে নিতে প্রস্তুতি গ্রহণ করেছে সৌদি আরবও।

সৌদি আরবের যেসব শহরে বিভিন্ন উৎসবের আয়োজন করেছে তা তুলে ধরেছে দেশটির জনপ্রিয় সংবাদ মাধ্যম আরব নিউজ।

সৌদি আরবের পরিবর্তনশীল শহর আইইউয়া। বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে আইইউয়া শহরটি সাজে নতুন রূপে। এবার নতুন বছরকে বরণে সেজেছে শহরটি। এ শহরের বিভিন্ন হোটেল এবং রেস্টুরেস্টগুলোতে বিভিন্ন সুবিধা দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করা হচ্ছে। বলা হচ্ছে নতুন বছরকে বরণ করতে আয়োজন করা হয়েছে নাচ গানেরও।

সৌদি আরবের আলখোবার শহরটি বিভিন্ন উৎসবে নতুন করে সাজে। ঘড়ির কাঁটায় ঠিক বারোটা বাজলেই আনন্দে মেতে উঠবে শহরটি। শহরটিতে অনেক হোটেল ও রেস্টুরেন্ট রয়েছে। এসব রেস্টুরেন্ট ও হোটেলগুলো পর্যটকদের আকৃষ্ট করতে নতুন অফার দিয়েছে।

নববর্ষকে বরণে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে রিয়াদ। ইংরেজি বর্ষকে বরণে আতোশবাজিসহ আয়োজন করা হবে নাচ ও গানের। এছাড়া আয়োজন করা হয়েছে জমকালো কনসার্টের।


খবর: যমুনা টিভি

Next Post

অফিস করছেন দুর্নীতির দায়ে বরখাস্ত আ.লীগ নেতা

দুর্নীতির দায়ে বরখাস্ত হয়েও দায়িত্ব পালন করছেন বরগুনার বামনা উপজেলার চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইতুল ইসলাম লিটু। মন্ত্রণালয় থেকে দেওয়া বরখাস্ত আদেশের বিরুদ্ধে উচ্চ আদালত থেকে নেওয়া স্থগিতাদেশের মেয়াদও শেষ হয়েছে ৪ মাস আগে। তারপরও উপজেলা চেয়ারম্যান হিসাবে ফাইলে স্বাক্ষর দেওয়া পুরোপুরি অবৈধ বলে মন্তব্য করেছেন আইন বিশেষজ্ঞরা। […]
বামনা উপজেলা