সংখ্যালঘু পরিবারের উপর হামলা, মা-মেয়ে সহ আহত ৩

follow-upnews
0 0

1

হবিগঞ্জের মাধবপুরে একটি সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়ে ৩ জনতে আহত করা হয়েছে। আহতদের মধ্যে মা ও মেয়ে রয়েছেন।

এঘটনায় স্থানীয় নেতারা শালিস করে বিষয়টি দেখার  আশ্বাস দিলেও ১ দিন পরও বিচার পায়নি সংখ্যালঘু পরিবার।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার বুল্লা ইউনিয়নের বরগ গ্রামে অনিল সরকারের গাছ থেকে শনিবার সকালে জোরপূর্বক আম পাড়তে আসে একই গ্রামের কদর আলীর ছেলে মনির মিয়া। এসময় অনিল সরকারের পরিবারের লোকজন বাধা দিলে মনির ও তার লোকজন তাদের উপর হামলা করে।

এতে অনিল সরকারের স্ত্রী নিশা রানি সরকার (৩০) তার মেয়ে বানেশ্বর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সিমা রানি সরকার ও পুত্রবধু ঝর্না সরকার আহত হন। গুরুতর আহত অবস্থায় নিশা রানি সরকার ও সিমা রানি সরকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিশা রানি সরকার জানান, বিভিন্ন সময় তাদের উপর অত্যাচার নির্যাতন করা হয়। কয়েকবার শালীসও করা হয়েছে। স্থানীয় আওয়ামীলীগ নেতারা বিষয়টি শালিসে দেখে দিবেন বলে আশ্বাস দিয়েছেন। ইউপি সদস্য জহরলাল সাহাজী জানান, কয়েকবার শালীস বৈঠক করা হয়েছে। কিন্তু তারপরও তাদের অত্যাচার থেমে নেই।

মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) কেএম আজমিরুজ্জামানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমাদের জানা নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Next Post

সামান্য ক্ষতও মৃত্যু ডেকে আনবে!

ব্রিটিশ সরকারের ফরমায়েশি একটি রিপোর্টে সুপারবাগদের ভবিষ্যৎ দৌরাত্ম্যের যে ছবি তুলে ধরা হয়েছে, তা ভীতিকর৷ ২০৫০ সাল থেকে বছরে এক কোটি মানুষ প্রাণ হারাবে সুপারবাগ ইনফেকশনে, যদি কিছু করা না হয়৷ রিপোর্টটির নাম হলো ‘রিভিউ অন অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্টান্স’৷ রিপোর্টটি সেই ধরনের সব ‘সুপারবাগ’-দের নিয়ে, প্রচলিত অ্যান্টিবায়োটিক ব্যবহার করে যাদের কাবু […]