অভিযোগকারী নারীকে দিয়ে গা মালিশ করাল পুলিশ!

follow-upnews
0 0

অভিযোগ করতে যাওয়া এক নারীকে দিয়ে নিজের উদোম গা মালিশ করিয়েছেন থানার ডিউটি অফিসার।

এ ঘটনার দৃশ্য সামাজিক মাধ্যমে প্রচারিত হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। দ্রুত গা মালিশ করার ছবিটি ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে বইছে সমালোচনার ঝড়।

ভারতের উত্তর প্রদেশের হরদোই জেলার একটি থানায় গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটে।

জানা গেছে, একটি অভিযোগ জানাতে থানায় গিয়েছিলেন এক নারী। ওই সময় থানায় ডিউটিরত অফিসার তাকে বলেন, তার অভিযোগ নেয়া হবে যদি তিনি তার গা মালিশ করে দেন। নারীকে একপ্রকার জোরও করা হয় বলে অভিযোগ। উপায় না দেখে, নারী ওই পুলিশ অফিসারের গা মালিশ করেন।

এদিকে, ছবিটি হু হু করে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে ও মেসেজিং অ্যাপগুলির মাধ্যমে ছড়িয়ে পড়ে। নিন্দায় সরব হয় নানা মহল। স্থানীয় মহিলা সমাজকর্মীরা অভিযুক্তের শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ-মিছিল করেন। স্মারকলিপি পাঠানো হয় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকেও।

তবে পুলিশের একটি অংশের দাবি, অভিযোগ সত্য নয়। ওই নারী অভিযোগ দায়ের করতেও আসেননি। তিনি একজন দেশি আয়ুর্বেদিক মালিশ তেল বিক্রেতা। যা গেঁটে ব্যথার জন্য উপকারী। ওই দিন তিনি ওই অফিসারকে দেখাচ্ছিলেন, কীভাবে ওই তেল ব্যবহার করতে হবে।

Next Post

মসনী মাধ্যমিক বিদ্যালয় এবার উপজেলায় শ্রেষ্ঠ হয়েছে

দীর্ঘপথ পাড়ি দিয়ে এসেছে স্কুলটি। কাগজে কলমে ১৯১৫ সালে প্রতিষ্ঠিত হলেও স্কুলটিতে শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে ১৯১৬ সালে। অনেক বিখ্যাত ব্যক্তি তাঁদের শিক্ষাজীবন শুরু করেছেন এ স্কুল থেকে। বিশাল আয়তন নিয়ে স্কুলটি প্রতিষ্ঠিত হলেও অককাঠামোগত সুযোগ-সুবিধার অভাব ছিল অনেক দিন থেকে। অনেকটাই তা লাঘব হয়েছে বর্তমান প্রধান শিক্ষক আশীষ দাসের […]